Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গার্লফ্রেন্ডের সাথে দেখা করতে এসে ধরা খেলেন মাদ্রাসা শিক্ষক

প্রকাশিত: ২৩ আগষ্ট ২০২০, ১৯:৪৫

নেত্রকোনা লাইভঃ নেত্রকোনার মদনে আলহাজ্ব মোজাফফর আলিম মাদ্রাসার দাখিল শাখার সহকারী শিক্ষক মোঃ মিল্লাদ হোসেন মদন পৌর সদরের গার্লফ্রেন্ড পারভিন আক্তারের সাথে দেখা করতে আসলে গার্লফ্রেন্ডের পরিবারের লোকজন টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে প্রেমিক যুগলকে আটক করে।

রবিবার (২৩ আগস্ট) ভোর রাতে ৩ ঘটিকায় গোপন অভিসারে সময় কাটাতে এসে গার্লফ্রেন্ডের পরিবার আটক পুলিশে খবর দেয়। প্রেমিকা ও প্রেমিক সম্পর্কে খালা ভাগ্নে। মিল্লাত হোসেন (২৯) মদন পৌরসদরের মাস্টার পাড়ার সলিম উদ্দিনের ছেলে। তিনি মদন আলহাজ্ব মুজাফফর আলিম মাদ্রাসার ২০২০ সালে দাখিল সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদ্রাসার শিক্ষক মিল্লাদ হোসেনের সাথে মদন পৌর সদরের ধনাই মেয়ে পারভীন আক্তারের সাথে দীর্ঘ চার বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিল। গার্লফ্রেন্ড চট্টগ্রাম একটি গার্মেন্টস কারখানায় চাকরি করতো। ছুটি পেয়ে গত ১০ দিন আগে বাড়িতে আসে।

২৩ আগস্ট গার্লফ্রেন্ড চট্টগ্রাম চলে যাবে বলে গার্লফ্রেন্ডকে জানালে রাতের আধারে তার সাথে দেখা করতে আসে প্রেমিক। পরে প্রেমিকার পরিবার টের পেয়ে গার্লফ্রেন্ডকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে প্রেমিক মাদ্রাসার শিক্ষকসহ প্রেমিক যুগলকে আটক করে থানায় নিয়ে যায়। এখবর লেখা পর্যন্ত প্রেমিক যুগল থানাতে আটক আছে।

এই ব্যাপারে মদন থানার এসআই মোঃ আশরাউল আলম জানান, মাদ্রাসা শিক্ষক মিল্লাদ হোসেনসহ প্রেমিক যুগলকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেএইচএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ