Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে সাংবাদিক সমিতির পুরস্কার বিতরণী

প্রকাশিত: ১১ অক্টোবার ২০১৮, ০৬:৩৭

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মরত সাংবাদিকদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে সেরাদের পুরস্কার প্রদান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)। বুধবার সকালে কুবিসাসের কার্যালয়ে এ পুরস্কার প্রদান করা হয়। পাঁচটি ক্যাটাগরিতে মোট নয়জন সাংবাদিককে এ পুরষ্কার প্রদান করা হয়।

কুবিসাসের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় ও সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান মাহবুবুল হক ভূঁইয়া, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহ।

ক্যাটাগরি গুলোর মধ্যে সেরা প্রতিবেদকের (অনলাইন) পুরস্কার পেয়েছেন 'দ্যা ডেইলি ক্যাম্পাস'র ক্যাম্পাস প্রতিনিধি শাহাদাত বিপ্লব, সেরা প্রতিবেদক (প্রিন্ট) পুরস্কার পেয়েছেন 'দৈনিক ডাক প্রতিদিন এর প্রতিবেদক নাজমুল সবুজ, সেরা প্রতিবেদনের পুরস্কার পেয়েছেন 'দৈনিক যুগান্তর' এর তানভীর সাবিক এবং সেরা ফিচার রাইটার্স'র পুরস্কার পেয়েছেন 'দৈনিক বিজনেস বাংলাদেশ এর সজিব বণিক।

এছাড়াও সেরা উদীয়মান প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন, 'ক্যাম্পাস লাইভ২৪' এর প্রতিনিধি আবু নাঈম, 'পূর্ব-পশ্চিম বিডি ডটকম এর জয়নাল উদ্দীন, ক্যারিয়ার টাইমসের প্রতিনিধি এমডি নূরুল মোস্তফা, দৈনিক ইত্তেফাকের জান্নাতুল ফেরদাউস এবং দৈনিক ভোরের পাতার প্রতিনিধি এবিএস ফরহাদ। এ সময় সমিতির সদস্য ও সহযোগী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্যাম্পাসলাইভ পরিবারের পক্ষ থেকে পুরস্কার প্রাপ্ত সকল প্রতিনিধিদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।


ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ