Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যে কারণে নারায়ণগঞ্জে ছাত্রলীগ নেতা খুন

প্রকাশিত: ২৯ মে ২০১৮, ০২:৩৮

: রুবেল (২৩) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন। তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। নিহত রুবেল নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। গতকাল রোববার রাত ৯টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের নগর এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় উত্তেজনা চলছে।

নিহতের পরিবার জানায়, নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাজনৈতিক প্রতিহিংসার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রুবেল খুন হয়েছেন। রোববার রাত ৯টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের নগর এলাকায় স্থানীয় মৃত আজমত আলীর ছেলে হাসান মাহমুদ রুবেলকে (২৩) তার রাজনৈতিক প্রতিপক্ষ পার্শ্ববর্তী মঙ্গলখালী এলাকায় খুজতে থাকে। এ সময় তারা রুবেলের বাড়ীতে গিয়ে তার বড় ভাই উপজেলা ওলামালীগের যুগ্মসম্পাদক মোমেনকে পেয়ে এলোপাথারী পেটাতে শুরু করে। মোমেনের চিৎকারে রুবেল তার ভাইকে বাচাঁতে দৌড়ে আসেন।

জানাগেছে এলাকার মৃত চান মিয়ার ছেলে সুরুজ মিয়া, আজমউদ্দিনের ছেলে নয়ন ও বাদল মিয়ার ছেলে কাজলসহ ১০/১২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এই হামলা চালায়।

হামলাকারীরা মোমেনকে ছেড়ে রুবেলকে এলোপাথারী কুপিয়ে জখম করে। এক পর্যায়ে তারা রুবেলের তলপেটে ছুরিকাঘাত করে গুরুতর জখম অবস্থায় ফেলে সেখান থেকে চলে যায়। মুমূর্ষ অবস্থায় আহত রুবেলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী হামলাকারী নয়নের বাড়ীঘর আগুন জ্বালিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
নিহতের বড় ভাই মোমেন ক্যাম্পাসলাইভকে জানান, হত্যকারীরা আওয়ামীলীগের স্থানীয় এমপির পক্ষে রাজনীতি করেন।

অপরদিকে সে ও তার ভাই এমপির প্রতিপক্ষ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যানের বলয়ে রাজনীতির সাথে জড়িত ছিল। নিহতের বড় ভাই মোমেন আরও জানান, তারা সবসময়ই আমাদের ক্ষতি করার চেষ্টা করতো। এমনকি তারা আমার কাছে ২০ হাজার টাকা চাদাঁ দাবিও করেছিল। মূলত রাজনৈতিক প্রতিহিংসার জেরেই তার ভাইকে হত্যা করা হয়েছে বলে দাবি মোমেনের।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান ক্যাম্পাসলাইভকে জানান, যতটুকু শুনেছি আইপিএল খেলাকে কেন্দ্র করে নিহতের বড় ভাইয়ের সাথে হামলাকারীদের ঝগড়া হয়। সেটাকে কেন্দ্র করেই হত্যাকা-ের ঘটনা ঘটেছে। তবে এখনো এলাকার পরিস্থিতি উত্তপ্ত আছে।

 

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ