Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভিকারুন্নিসা কলেজ ছাত্রীর ফেইসবুক স্ট্যাটাস ভাইরাল!

প্রকাশিত: ৮ মার্চ ২০১৮, ১৯:৪০

লাইভ প্রতিবেদক : রাজধানীতে ভিকারুন্নিসা স্কুল এন্ড কলেজের এক ছাত্রীর ফেইসবুক স্ট্যাটাস ভাইরাল হয়েছে। পরে এনিয়ে তীব্র সমালোচনার মুখে ওই ছাত্রী তার স্ট্যাটাসটি অনলি মি করে দিয়েছেন। বুধবার বাংলামোটরে অদিতি ফারজানা নামে ওই ছাত্রী কতিপয় ব্যক্তির হাতে হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। পরে পুলিশের সহায়তায় ওই ছাত্রী উদ্ধার হয়েছেন। এবিষয়ে ওই ছাত্রী ফেইসবুকে স্ট্যাটাস দিলে সেটি ভাইরাল হয়ে যায়। পরে সমালোচনার মুখে তিনি সেটি অনলি মি করে দেন। ওই ছাত্রীর ফেইসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল :

শান্তিনগর মোড়ে এক ঘন্টা দাড়ায়ে থেকেও কোনো বাস পাইলাম না। হেটে গেলাম বাংলামটর। বাংলামটর যাইতেই মিছিলের হাতে পড়লাম। প্রায় ১৫-২০ জন আমাকে ঘিরে দাড়াইলো। ব্যস! যা হওয়ার থাকে তাই। কলেজ ড্রেস পড়া একটা মেয়েকে হ্যারাস করতেসে এটা কেউ কেউ ভিডিও করার চেষ্টা করতেসে। আমার কলেজ ড্রেসের বোতাম ছিড়ে গেসে। ওড়নার জায়গাটায় খুলে ঝুলতেসে। ওরা আমাকে থাপরাইসে। আমার শরীরে হাত দিসে। আমার দুইটা হাত এতগুলো হাত থেকে নিজের শরীরটাকে বাচাইতে পারে নাই।
একটা পুলিশ এই মলেস্টিং চক্রে ঢুকে আমাকে বের করে এন্ড একটা বাস থামায়ে আমাকে বাসে তুলে দেয়। বাকিটা পথ সেইফ্লি আসছি। প্রচণ্ড শরীর ব্যাথা ছাড়া আর কোন কাটাছেড়া নাই। মেন্টালি ভয়াবহ বিপর্যয় বাট শারীরিকভাবে ভালো আছি। আমি এই (?) দেশে থাকবো না। ....

...আমি আর এই দেশে থাকব না...

এই স্ট্যাটাসটি ভাইরাল হয়ে গেলে ওই কলেজ ছাত্রী সেটা অনলি মি করে দেন। পরে তিনি স্ট্যাটাসে লিখেন :

আমি ভালো আছি সুস্থ আছি। পোস্ট টা অনলি মি করেছি কারন পোস্ট টা রাজনৈতিক উস্কানিমূলক ভাবে শেয়ার করা হচ্ছিলো। আমি কোনো রাজনৈতিক উদ্দেশ্যে পোস্ট টা দেইনি। প্লাস আমার কলেজ কে জড়ানো হচ্ছিলো এই ব্যাপারে। ব্যাপারটার সাথে আমার কলেজের কোনো সম্পর্ক নাই।

ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ