Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফ্লাইটে বিবস্ত্র হয়ে বাংলাদেশি ছাত্র পর্ণ ছবি দেখা শুরু করে...

প্রকাশিত: ৫ মার্চ ২০১৮, ০৪:৪০

লাইভ ডেস্ক: হায়রে বেহায়াপনা। হায়রে আধুনিকতা। অবশেষে সাওয়ার হলো বাংলাদেশি এক ছাত্রে পিঠে। তার বেহায়াপনায় ত্যক্ত-বিরক্ত হলেন অনেকেই। এমনি এক কাণ্ড ঘটালো এক বাংলাদেশি এক শিক্ষার্থী।

লজ্জা-শরমের মাথা খেয়ে ফ্লাইটে অস্বাভাবিক কাণ্ড ঘটালো সে। কুয়ালালামপুর থেকে ঢাকাগামী এক ফ্লাইটে সে বিবস্ত্র হয়ে পর্ণ দেখা শুরু করে। পরে কয়েকজন বিমানবালাকে হেনস্তা করারও চেষ্টা করে।

এসব দৃশ্য দেখে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর তাকে আটক করে কর্তৃপক্ষ। মালয়েশিয়ার নিউ স্ট্রেইটস টাইমসের এক রিপোর্টে এ ঘটনা জানা গেছে। তবে, রিপোর্টে কোন এয়ারলাইন্সে ঘটনাটি ঘটেছে, তা উল্লেখ করা হয় নি।

রিপোর্টে বলা হয়, ঘটনাটি ঘটে শনিবার কুয়ালালামপুর থেকে ঢাকাগামী একটি ফ্লাইটে। ওই ছাত্রের বয়স ২০। সে মালয়েশিয়ার সাইবারজায়াতে অবস্থিত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

জানা গেছে, কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের পর থেকেই বিচিত্র আচরণ করতে থাকে ওই ছাত্র। আশেপাশে যে অন্য যাত্রীরা আছেন তা তোয়াক্কা না করেই একপর্যায়ে সে বিবস্ত্র হয়ে পর্ণ দেখা শুরু করে।

ক্রু মেম্বাররা তাকে পোশাক পরার অনুরোধ জানালে সে পোশাক পরিধান করে। কিছুক্ষণ পরই টয়লেটে যাওয়ার পথে এক বিমানবালাকে জড়িয়ে ধরার চেষ্টা করে সে। এরপর ফের উল্টোপাল্টা আচরণ করা শুরু করে।

আরেক বিমানবালাকে জড়িয়ে ধরার চেষ্টা করে। কেবিন ক্রুরা তাকে শান্ত করার চেষ্টা করলে সে আগ্রাসী হয়ে ওঠে এবং ক্রু মেম্বারদের ওপর চড়াও হয়। অন্য যাত্রীদের সহায়তায় ক্রু মেম্বাররা তাকে আটকাতে সক্ষম হন।

নিউ স্ট্রেইটস টাইমসের রিপোর্টে বলা হয়, সংশ্লিষ্ট এয়ারলাইনের মুখপাত্র ঘটনাটি নিশ্চিত করেছেন।

ঢাকায় অবতরণের সাথে সাথে তাকে আটক করে এখানকার নিরাপত্তা সদস্যরা। পরে পুলিশে দেয়া হয়।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ