Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাতে ফেইসবুকে স্ট্যাটাস, সকালে বাকৃবি ছাত্রের লাশ!

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০১৮, ০৬:৪৯

বাকৃবি লাইভ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার নিয়ে রহস্য তৈরি হয়েছে। শুক্রবার ভাই ও ভাবীর সঙ্গে ক্যাম্পাসে ঘোরাঘুরি করেছেন ওই ছাত্র। রাতে এনিয়ে ফেইসবুকে স্ট্যাটাসও দিয়েছেন। ছবিও আপলোড করেছেন। এটাই তার জীবনের লাস্ট ফেইসবুক স্ট্যাটাস। এই ছেলেটি আর কোনদিন ফেইসবুকে আসতে পারবে না। সকালে হল থেকে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে হাসিখুশি সেই ছেলেটি চলে গেছে না ফেরার দেশে।

সকালে হলে এসে ওই ছাত্রের ভাই থাকে রুমের ভেতর ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়েছেন। ভাইয়ের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না তিনি। এটি হত্যা নাকি আত্মহত্যা এনিয়ে সঠিক কোন ধারণা পাওয়া যাচ্ছে না। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, বাকৃবির মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষের ছাত্র আতিকুর রহমান শুক্রবার দিনভর তার ভাই ও ভাবীর সঙ্গে ক্যাম্পাস ও এর আশপাশে ঘোরাঘুরি করেছেন। হাসিমুখে ফেইসবুকে সেই ছবি পোস্টও করেছেন রাতে। এরপরেই তার জীবনে ভয়ংকর কাণ্ড ঘটে যায়। তার ভাগ্যে কী হয়েছে তা স্পষ্ট নয়। কী এমন ঘটনা ঘটলো যাতে তাকে না ফেরার দেশে চলে যেতে হয়েছে, এনিয়ে ধুম্রজাল তৈরি হয়েছে।

ওই ছাত্র শুক্রবার রাত ১০ টা ৪২ মিনিটে তার ভাই ও ভাবীর সঙ্গে তোলা দুটি ছবি আপলোড দিয়ে লিখেন Thank u vai and vabi for coming to my campus....

এরপরেই ঘটে ভয়ংকর ঘটনা। সকালে ওই ছাত্রের ভাই আশিকুর রহমান বাপ্পী হলে গিয়ে দেখেন আতিকের লাশ ঝুলছে তার কক্ষে।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি মাহমুদুল হাসান বলেন, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

ঢাকা, ০৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ