Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভাইরাল সেই ঢাবি ছাত্রলীগ নেত্রী মেডিকেলে ভর্তি!

প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০১৮, ০৮:০৪

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভিসিকে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত করতে গিয়ে ছাত্রী নির্যাতনে ভাইরাল হয়ে যাওয়া সেই ছাত্রলীগ নেত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শ্রাবণী শায়লা নামে ওই ছাত্রী বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন। ছাত্রলীগ নেতাদের দাবি ওই নেত্রীকে পেটে আঘাত করা হয়েছে। আন্দোলনকারীদের সাথে সংঘর্ষের সময় তাকে পেটে লাথি মারা হয়েছে। এর পর তিনি বমিও করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, শায়লা বঙ্গবন্ধু মেডিকেলের চিকিৎসক ডা. এসএম শারাফাতের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তিনি কেবিন ব্লকের ৬০৬ নম্বর রুমে ভর্তি আছেন। চিকিৎসক জানিয়েছেন, তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ‍সুস্থ হতে আরও ২/৩ দিন সময় লাগবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার নিপীড়ন বিরোধী শিক্ষার্থীবৃন্দের ব্যানারে বিভিন্ন দাবি নিয়ে বাম সংগঠনগুলোর নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির কার্যালয় ঘেরাও করে তাকে অবরুদ্ধ করে রাখেন। এসময় ছাত্রলীগের নেতকর্মীরা ভিসিকে মুক্ত করতে গিয়ে আন্দোলনকারীদের ওপর চড়াও হন। একপর্যায়ে আন্দোলনকারীদের মারধর করে ভিসিকে মুক্ত করে ছাত্রলীগ। এসময় কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লা ও আন্দোলনরত ছাত্রী দীপ্তি নামে এক ছাত্রীর ধস্তাধস্তির ছবি ফেইসবুকে ভাইরাল হয়েছে। ওই ছবিতে দেখা গেছে শায়লা দীপ্তির পোশাক টেনে ধরছেন। তাকে চুল টেনে নির্যাতন করছেন। এঘটনার পর থেকে নিন্দার ঝড় উঠেছে। নির্যাতিত ওই ছাত্রী আওয়ামী লীগের প্রভাবশালী পরিবারের হওয়ায় এনিয়ে বেকায়দায় পড়ে যায় ছাত্রলীগ।

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ