এবার এতিমখানার ৩১ ছাত্রকে বেধড়ক মারধর, হাসপাতালে ভর্তি


Published: 2022-01-14 11:44:46 BdST, Updated: 2022-01-19 07:07:39 BdST

ব্রাহ্মণবাড়িয়া লাইভ: ক্রিকেট ও ফুটবল খেলা নিয়ে বিতণ্ডার জেরে একটি এতিমখানায় হামলা চালিয়ে ৩১ জন ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয়দের বিরুদ্ধে । ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে এই ঘটনা ঘটে।

শহরের কলেজপাড়া এলাকার মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানায় বৃহস্পতিবার ১৩ জানুয়ারি সন্ধ্যা পৌনে ৬টায় এ ঘটনা ঘটেছে । আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এ ব্যাপারে এতিমখানার পরিচালক হাফেজ মাওলানা মো. ইমরান বলেছেন, বিকেলে এতিমখানার পাশে ছাত্ররা খেলছিলো। এ সময় স্থানীয় এক ছেলের সাথে তাদের বিতণ্ডা হয়।

পরবর্তীতে সন্ধ্যায় স্থানীয় নারী-পুরুষ দলবেঁধে এসে এতিমখানায় হামলা চালিয়ে ছাত্রদেরকে পিটিয়ে আহত করেছে । এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ওসি মো. এমরানুল ইসলাম বলেন, এতিমখানার ছাত্ররা কলেজপাড়া বালুর মাঠে ফুটবল খেলছিলো ।

এ সময় স্থানীয় এক তরুণ খেলতে বাধা দেয় ছাত্রদের। ওই তরুণ ক্রিকেট খেলবে জানিয়ে এতিমখানার ছাত্রদের চলে যেতে বললে এ নিয়ে বিতণ্ডার জেরে হামলার ঘটনা ঘটে । এ ঘটনায় ইতোমধ্যে দুইজনকে আটক করা হয়েছে । এনিয়ে এলাকায় নানান সমালোচনা চলছে।

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।