কচুয়ায় প্রেমিককে ছুরিকাঘাত করে স্কুলছাত্রীর আত্মহত্যা


Published: 2021-10-25 12:42:18 BdST, Updated: 2021-12-02 21:28:38 BdST

চাঁদপুর লাইভ: প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে প্রেমিকার ছুরিকাঘাতে সোহাগ প্রধান নামের এক যুবক গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। অপরদিকে প্রেমিকা স্কুলছাত্রী সানজিদা আক্তার মিতু বিষপানে আত্মহত্যা করেছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে চাঁদপুরের কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের আটোমোড় গ্রামে।

প্রেমিক সোহাগ প্রধান একই উপজেলার চাংপুর গ্রামের মৃত মোস্তাক মিয়ার ছেলে। সোহাগ প্রধান আটোমোড় গ্রামের হোসেন মিয়ার হোটেলের কারিগর ছিলেন। প্রেমিকা একই গ্রামের মনির হোসেনের মেয়ে এবং বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী।

জানা গেছে, শনিবার বিকালে প্রেমিক সোহাগ প্রধান আটোমোড় গ্রামের পার্শ্ববর্তী মসজিদের ঘাটলায় গোসল করতে যায়। এ সময় মিতু তাকে আকস্মিকভাবে গলায় ছুরি দিয়ে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় সোহাগকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পর মিতু অভিমানে বিষপান করলে তাকে উদ্ধার করে দাউদকান্দির গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথিমধ্যে সে মারা যায়। প্রেমিক সোহাগ প্রধান একই উপজেলার চাংপুর গ্রামের মৃত মোস্তাক মিয়ার ছেলে। সোহাগ প্রধান আটোমোড় গ্রামের হোসেন মিয়ার হোটেলে কারিগর ছিলেন।

এ বিষয়ে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিষয়ে তাদের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত সানজিদা আক্তারের লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।