নাটোরে ডেঙ্গু কেড়ে নিল মাদরাসা ছাত্রের প্রাণ


Published: 2021-10-24 17:40:55 BdST, Updated: 2021-11-28 05:09:55 BdST

লাইভ প্রতিবেদক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নাটোরের বড়াইগ্রামে রেদওয়ানুল বারি রাহাত (১৪) নামে হাফেজিয়া মাদরাসার এক ছাত্র প্রাণ হারিয়েছেন। রবিবার (২৪ অক্টোবর) ভোরে রাজশাহী পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সে উপজেলার গোপালপুরের রাজাপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ও স্থানীয় মিছবাহুল উলুম হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। সে ১৫ পারা পবিত্র কোরআনে হাফেজ।

পরিবার সূত্রে জানা গেছে, রাহাত রাজাপুর বাজারে স্থানীয় মিছবাহুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় পড়াশুনা করতো। কয়েকদিন আগে সে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তারপরও তার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউ সংকট থাকায় তাকে বেসরকারী পপুলার হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ৩টায় দিকে সে মারা যায়। আজ বেলা ১১টার দিকে রাজাপুর ঈদগাহ্ ময়দানে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।