দে এবার মামলা দে...পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে বাইকে আগুন দিলেন স্কুলশিক্ষক (ভিডিও)


Published: 2021-10-21 18:55:51 BdST, Updated: 2021-12-02 23:01:15 BdST

লাইভ প্রতিবেদক: আবারও পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন এক রাইড শেয়ারিং অ্যাপের মোটরবাইকচালক। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে রাজধানীর পলাশী এলাকায় এ ঘটনা ঘটে। লালবাগ থানার ওসি এম এম মোরশেদ সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, এই মোটরসাইকেলচালকের নামে আগে দুইটি মামলা ছিল। আজ পুনরায় ট্রাফিক সার্জেন্ট ১ হাজার টাকার মামলা দেওয়ার পরে কিছু দূর গিয়ে তিনি তার নিজস্ব যানবাহনে আগুন ধরিয়ে দেন।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, দুপুর দুইটার দিকে দিকে পলাশী এলাকায় বাইকার নিজের বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন।

এর আগে, রাজধানীর বাড্ডায় গত ২৭ সেপ্টেম্বর আরেক রাইড শেয়ারিংয়ের মোটরসাইকেল চালক ট্রাফিক পুলিশের হয়রানির প্রতিবাদ জানাতে নিজের মোটরসাইকেলে আগুন দেন। আগে থেকেই ওই মোটরসাইকেলটিকে একটি মামলা দেওয়া ছিল। সেই সাথে কাগজপত্রে ‘সামান্য ত্রুটি’ থাকাযর কারণে পুলিশ আবারও মামলা দেওয়ায় মনের কষ্টে এ কাণ্ড ঘটিয়েছেন ওই বাইকার।

মিরাদুল মুনিম নামে এক প্রত্যক্ষদর্শী এ বিষয়ে বলেন, সকালে অফিসে যাচ্ছিলাম হঠাৎ পথে দেখি পুলিশের সামনেই বাইকের তেলের চাবি ছেড়ে দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছে। কিছু বুঝে ওঠার আগেই দাও দাও করে আগুন জ্বলে উঠে। এসময় পুলিশ নিরুপায় হয়ে চেয়ে চেয়ে দেখছে। আমি নিজে আগুন নেভাতে চাইলেও লোকটি আমাকে বাধা দেয়, এবং দে এবার মামলা দে... বলে চিৎকার করতে থাকে লোকটি।

জানা গেছে, আনসারুল হক ময়মনসিংহের একটি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক। তবে তিনি মূলত অনলাইনে ইংরেজি ভাষা শিখিয়ে পরিচিতি পেয়েছেন। Magic English Learning School নামে একটি ফেসবুক পেজ রয়েছে তার যেখানে প্রায় ৭ লাখ ফলোয়ার রয়েছে। সেই সাথে Md Ansarul Haque নামে একটি ইউটিউব চ্যানেলও আছে তার। চ্যানেলটিতে ২ লাখ ৪০ হাজার সাবস্ক্রাইবার রয়েছে। সেখানে তিনি ইংলিশ শেখান।

ভিডিও: https://www.facebook.com/nir.talukder/videos/935555410731200/?t=3

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।