ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু


Published: 2021-10-21 12:59:58 BdST, Updated: 2021-12-02 21:53:06 BdST

ব্রাহ্মণবাড়িয়া লাইভ: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর গ্রামের মধ্যপাড়ায় বুধবার (২০ অক্টোবর) রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আকাশ (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত আকাশ সুলতানপুর গ্রামের উত্তর পাড়া এলাকার শেখ হুমায়ূনের ছেলে। তিনি চিনাইর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, বুধবার দুুপুরে আকাশ ওই গ্রামের শেখ কামরুলের ছেলে রিফাতের নামে বেসরকারি একটি স্কুলের সামনে বসে গাঁজা খাওয়ার অভিযোগ আনে। এ নিয়ে আকাশ ও রিফাত বিতর্কে জড়ালে স্থানীয়রা বিষয়টি মীমাংসা করার কথা জানিয়ে তাদেরকে বাড়ি ফিরে যেতে বলেন। পরে বিকেলে আকাশসহ তার বন্ধুরা সুলতানপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলা দেখতে যায়। খেলা শেষ হওয়ার পর সন্ধ্যায় আকাশদের ওপর রিফাত, মোজাম্মেলসহ তার সহযোগীরা হামলা করেন।

এ সময় আকাশকে ছুরিকাঘাত করা হয় এবং অন্যান্যদের মারধর করা হয়। খবর পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় আকাশসহ অন্যদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুমকে (১৭) চিকিৎসা দেওয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ঠিক কি নিয়ে রিফাত ও আকাশের মধ্যে শত্রুতা ছিল সে বিষয়টি এখনও জানা যায়নি। তবে রিফাতকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।