স্বামীর সঙ্গে ঝগড়া, বিষপানে স্কুলশিক্ষিকার আত্মহত্যা


Published: 2021-10-18 17:17:10 BdST, Updated: 2021-12-02 21:53:54 BdST

কুড়িগ্রাম লাইভ: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী (৩৯) নামের এক শিক্ষিকার বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। রোববার (১৭ অক্টোবর) রাতে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের মধ্য ভরতেরছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী (৩৮) উপজেলার মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের স্ত্রী এবং সোনাহাট বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তাদের ঘরে দুটি মেয়ে সন্তান রয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের সাথে ঝগড়া চলে আসছিল তার স্ত্রী ও সোনাহাট বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হুরুন্নেছা বেগম ওরফে শিল্পীর। পারিবারিক এই কলহের জেরে সোমবার রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে স্বামীর সাথে অভিমান করে ঘরে থাকা ইদুর মারা বিষ খান তিনি। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মৃত্যু বরন করেন। পরে মৃত দেহকে বাড়িতে ফেরত আনা হয়।

বঙ্গসোনাহাট ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা বলেন, স্বামীর সাথে ওই স্কুল শিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ঈদুর মারা বিষ খেয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, পারিবারিক কলহের কারণে ওই স্কুলশিক্ষিকা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানানো হবে।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।