জাবিতে অস্থায়ী করোনার টিকা কেন্দ্রের কার্যক্রম সম্পন্ন


Published: 2021-10-13 14:37:25 BdST, Updated: 2021-10-24 20:40:53 BdST

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) স্থাপিত করোনার টিকা কেন্দ্র থেকে বিগত তিন দিনে প্রায় ২ হাজার ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারি টিকা গ্রহণ করেছেন। ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রে অস্থায়ীভাবে স্থাপিত এই টিকা কেন্দ্রের কার্যক্রম আজ শেষ হয়েছে।

গত ১১ অক্টোবর ২০২১ তারিখে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ খুলে দেয়ার পাশাপাশি ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে এই টিকা কেন্দ্র উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম। স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বিশেষ অতিথি হিসেবে টিকার বুথ পরিদর্শন করেন। এই কেন্দ্র থেকে শিক্ষার্থীদের মধ্যে যাদের জাতীয় পরিচয়পত্র নেই, তাদেরকেও জন্ম নিবন্ধনের সনদপত্র দিয়ে টিকা দেয়া হয়েছে।

আজ সমাপনী দিনে ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. এ এ মামুন টিকা কার্যক্রমে নিয়োজিত ব্যক্তিদের আন্তরিক ধন্যবাদ জানান এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, টিকার পরবর্তী ডোজ গ্রহণের সময়ও এখানে টিকা কেন্দ্র পুনরায় স্থাপন করা হবে। এই কেন্দ্র থেকে এখনও যারা টিকা গ্রহণ করতে পারেননি, তারা সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা গ্রহণ করতে পারবেন।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।