বাকৃবি'তে সশরীরে স্নাতক পরীক্ষা শুরু


Published: 2021-09-27 09:45:29 BdST, Updated: 2021-10-16 20:17:48 BdST

বাকৃবি লাইভ: দীর্ঘ দেড় বছর পর স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সশরীরে স্নাতক শ্রেণির পরীক্ষা শুরু হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিভিন্ন অনুষদের স্নাতক চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষা শুরু হয়।

এ সময় বিভিন্ন অনুষদের পরীক্ষা হলের কক্ষ পরিদর্শন করেন বাকৃবি ভিসি প্রফেসর ড. লুৎফুল হাসান।

পরীক্ষায় শিক্ষার্থীদের উপস্থিতি ছিল শতভাগ। প্রত্যেক শিক্ষার্থীকে পরীক্ষার হলে মাস্ক পরে ঢোকানো হয়। যাদের মাস্ক ছিল না তাদের জন্য হলে মাস্কের ব্যবস্থা ছিল। সেই সাথে হ্যান্ড স্যানিটাইজারেরও ব্যবস্থা ছিল। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের এক সিট পর পর বসানো হয়।

ভিসি ড. লুৎফুল হাসান বলেন, স্বাস্থ্যবিধি মেনে স্নাতক চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু হয়েছে। আগামী ৩ অক্টোবর থেকে হল খুলে দেওয়া হবে। এক্ষেত্রে যারা প্রথম ডোজের টিকা নিয়েছেন শুধুমাত্র তারাই হলে ওঠার সুযোগ পাবেন।

ভিসি আরও বলেন, ১৭ অক্টোবর থেকে তৃতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে। মাস্টার্সের পরীক্ষা শেষ হলে করোনাভাইরাসের গতিবিধি বিবেচনায় রেখে সশরীরে ক্লাস শুরু হবে।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।