বিদ্যালয়ের শ্রেণি কক্ষে সপরিবারে বসবাস করছেন প্রধান শিক্ষক


Published: 2021-09-21 07:18:35 BdST, Updated: 2021-10-16 04:39:47 BdST

লাইভ প্রতিবেদক: বিদ্যালয়ের শ্রেণি কক্ষে সপরিবারে বসবাস করছেন প্রধান শিক্ষক। তিনটি শ্রেণিকক্ষ ও ছাত্রীদের ওয়াশরুম দখল করে সপরিবারে বসবাস করছেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো: ফেরদৌস।

এসময় প্রধান শিক্ষক ফেরদৌস সাংবাদিকদের সাথে অসৌজন্য আচরণ করে বলেন, আমি সব কিছু ম্যানেজ করেই ছয় বছর ধরে থাকছি। আপনারা নিউজ করে যা করার করেন, দেখি আমার কী হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, তিন তলা বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলায় দুটি শ্রেনী কক্ষসহ ছাত্রীদের টয়লেট দখল করে প্রধান শিক্ষক তার স্ত্রী সন্তান নিয়ে সপরিবারে বসবাস করে আসছেন। শ্রেনী কক্ষের বেঞ্চ দিয়ে বানিয়েছেন খাট। বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার দিয়ে রান্নাঘরের বেড়া দিয়েছেন।

এ ব্যাপারে বরগুনা জেলার ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন, আমি জানি প্রধান শিক্ষক নিজস্ব বাসা নিয়ে থাকেন। শ্রেনী কক্ষ দখল করে থাকার বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে খোঁজ নিতে বলছি।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মাদ আল মুজাহিদ জানান, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শ্রেণিকক্ষ দখল করে পরিবার নিয়ে থাকার কোনো সুযোগ নেই। এ বিষয়টি সম্পর্কে আমি অবগত ছিলাম না। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ডেকে ব্যাবস্থা নেয়া হবে।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।