ট্রলার ডুবির ২৬ দিন পর স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার


Published: 2021-09-20 11:14:38 BdST, Updated: 2021-11-28 05:52:59 BdST

লাইভ প্রতিবেদক: ফরিদপুরে পদ্মায় ট্রলার ডুবির ঘটনার ২৬ দিন পর নিখোঁজ শিক্ষক আলমগীর হোসেনের (৪১) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে শরীয়তপুরের জাজিরা পয়েন্টে পদ্মা সেতুর ৫ নম্বর পিলারের কাছে মাঝিরচর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গত ২৫ আগস্ট বিকেলে পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হন শিক্ষক আলমগীর। তিনি ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন।

জানা গেছে, বিকেলে মাঝিরচর এলাকায় মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেন এলাকাবাসী। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে জাজিরা নৌপুলিশ।

এদিকে, ওই শিক্ষক আলমগীর হোসেনের মরদেহ উদ্ধারের খবরে ফরিদপুরের কোতয়ালী থানা পুলিশ ও আলমগীরের পরিবার ঘটনাস্থলে রওনা দিয়েছেন।

ফরিদপুরের কোতয়ালী থানার ওসি এম এ জলিল এ তথ্য জানিয়েছেন। জানা যায়, শিক্ষক আলমগীর ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারি শিক্ষক ছিলেন।

উল্লেখ্য, ফরিদপুর শহর থেকে গত মাসের (২৫ আগস্ট) বিকেল ৩ টায় ট্রলার ভাড়া করে পদ্মায় ভ্রমণে যান বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ জন শিক্ষক। ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে তীব্র স্রোতের মুখে ৩ নম্বর পন্টুনের সঙ্গে সংঘর্ষে শিক্ষকদের বহন করা ট্রলারটি ডুবে যায়। এ সময় ১২ জন শিক্ষক সাঁতারে পাড়ে উঠতে পারলেও আজমল ও আলমগীর নামের দুই শিক্ষক নিখোঁজ হন।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।