আজ দেশে আসছে উপহারের ২৫০টি মোবাইল ভেন্টিলেটর


Published: 2021-07-24 18:05:13 BdST, Updated: 2021-09-28 10:50:20 BdST

লাইভ প্রতিবেদক: আজ রাতেই দেশে আসছে প্রাণঘাতী করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় যুক্তরাষ্ট্র প্রবাসী চিকিৎসকদের উপহার হিসেবে পাঠানো ২৫০টি মোবাইল ভেন্টিলেটর মেশিন।

উপহার হিসেবে পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র ও কানাডা প্রবাসী একদল চিকিৎসক। শনিবার ভেন্টিলেটরগুলো রাত সাড়ে ৮টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে বলে জানা গেছে।

আমেরিকা প্রবাসী বাংলাদেশী বিশিষ্ট চিকিৎসক ও মুক্তিযোদ্ধা ডা. জিয়াউদ্দিন আহমেদ, ডা. মাসুদুল হাসান, ডা. চৌধুরী হাফিজ হাসান, ডা. মাহমুদুজ্জামান বাপ্পি ও কানাডাপ্রবাসী ডা. আরিফুর রহমানের সহায়তায় নয়া দিল্লির বাংলাদেশ দূতাবাস মারফৎ ভেন্টিলেটরগুলো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দপ্তরের উদ্দেশ্যে শনিবার নয়া দিল্লি থেকে ঢাকা পৌঁছবে।

শাহজালাল বিমানবন্দরে কর্মরত স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে ভেন্টিলেটর মেশিনগুলো বহনকারী বিমানটি ঢাকায় পৌঁছানোর পর পররাষ্ট্রসচিব, স্বাস্থ্যসচিব ও ডা. এবিএম আব্দুল্লাহ উপস্থিত থেকে এগুলো গ্রহণ করবেন।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।