অবিলম্বে ত্ব-হা আদনানের সন্ধান চায় অ্যামনেস্টি


Published: 2021-06-14 20:48:33 BdST, Updated: 2021-07-30 06:14:08 BdST

লাইভ প্রতিবেদক: নিখোঁজ ইসলামিক বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ও তার সঙ্গীদের সন্ধান চেয়ে বিবৃতি দিয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল।

সোমবার (১৪ জুন) অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল সাউথ এশিয়ার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে তার সন্ধান দাবি করে সংস্থাটি। ওই টুইটের সঙ্গে আবু ত্ব-হার নিখোঁজ সংক্রান্ত একটি ইংরেজি প্রতিবেদনের লিংকও শেয়ার করা হয়েছে।

টুইটে বলা হয়, ‘আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ও তার তিন সহযোগী গত বৃহস্পতিবার থেকে ঢাকা থেকে নিখোঁজ রয়েছেন। কর্তৃপক্ষকে অবশ্যই তাদের অবস্থান নির্ধারণের জন্য দ্রুত ও নিরপেক্ষভাবে তদন্ত করতে হবে। রাষ্ট্রীয় হেফাজতে থাকলে অবশ্যই তাদের অবিলম্বে মুক্তি দিতে হবে।’

বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় আলোচিত এই ইসলামি বক্তা গত বৃহস্পতিবার দিবাগত রাত থেকে নিখোঁজ রয়েছেন বলে তার পরিবার অভিযোগ করেছে। তিনি রংপুর থেকে ঢাকায় আসছিলেন বলে জানা গেছে।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।