চবি শিক্ষার্থীর সহায়তায় নতুন জামা পেলো শতাধিক সুবিধাবঞ্চিত শিশু


Published: 2021-05-10 21:34:11 BdST, Updated: 2021-06-20 15:13:54 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী অমিত সেনের সহায়তায় ঈদের নতুন জামা ও ইফতারসামগ্রী পেয়েছে শতাধিক সুবিধাবঞ্চিত শিশু।

গত রোববার (৯ মে) চট্টগ্রাম নগরীর ষোল-শহর রেল স্টেশন, লালখান বাজার, এম. এ. আজিজ স্টেডিয়াম ও সি. আর. বি. এলাকার শতাধিক শিশুর মাঝে তিনি এই উপহার বিতরণ করেন। অমিত সেন নিজের টিউশনির টাকা ও বন্ধুবান্ধবদের সহযোগিতায় গত ১ বছর ধরে দুঃস্থ মানুষদের জন্য বিভিন্ন সহযোগিতা কার্যক্রম অব্যাহত রেখেছেন। এ কাজে তাকে বিভিন্ন সময় সাহায্য করেন তার সাংগঠনিক সদস্যবৃন্দ। এর আগেও রমজানের বিভিন্ন সময়ে তিনি ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

এ ব্যাপারে তিনি ক্যাম্পাসলাইভকে জানান, 'মানুষ মানুষের জন্য', এই স্লোগান কে বুকে ধারন করে অসহায় মানুষদের সাহায্য করার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আমাদের সকলের উচিত নিজের সাধ্যমত অপরের পাশে দাঁড়ানো। তাহলেই ক্ষুদা ও দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়া সম্ভব"।

প্রসঙ্গত, গত বছর লক ডাউনে দুঃস্থ মানুষদের সাহায্য করার উদ্দ্যেশ্যে ব্যক্তিগত উদ্যোগে তিনি গড়ে তোলেন অনলাইন ভিত্তিক সংগঠন 'Amity Foundation'। রান্না করা খাবার ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণের মাধ্যমে তাদের কার্যক্রম শুরু হয় এবং সে ধারাবাহিকতা এখনো চলমান।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।