করোনা টিকার আওতায় আসছে রাবি শিক্ষার্থীরা


Published: 2021-05-10 14:16:27 BdST, Updated: 2021-06-20 15:29:01 BdST

রাবি লাইভ: মহামারী করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা দেশের বিশ্ববিদ্যালয়ের শ্রেণিকক্ষে সরাসরি ক্লাস শুরু ও বিশ্ববিদ্যালয়গুলোর আবাসিক হল খুলতে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের টিকার আওতায় আনার নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

এর প্রেক্ষিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষার্থীদের করোনা টিকা নিতে নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শিক্ষার্থীদের আগামী ২৪ মের মধ্যে নিবন্ধন করতে বলা হয়েছে।

সোমবার (১০ মে) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক প্রফেসর মো. বাবুল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয় , কোভিড-১৯ টিকাদান কর্মসূচীতে শিক্ষার্থীদের অন্তর্ভুক্ত করতে জরুরি ভিত্তিতে তালিকা করতে ২৪মে মধ্যে সব শিক্ষার্থীকে নিবন্ধন করতে হবে।  https//sites.ru.ac.bd/studentnid/login.php   লিংকে ব্যবহার করে শিক্ষার্থীরা স্ব-স্ব জাতীয় পরিচয়পত্র জমা প্রদান করতে বলা হয়েছে।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।