দ্বিতীয় টেস্টেও করোনা নেগেটিভ সাকিব


Published: 2021-05-09 16:59:46 BdST, Updated: 2021-06-21 16:52:52 BdST

স্পোর্টস লাইভ: ভারত থেকে দেশে ফেরার পর শনিবার প্রথম করোনা টেস্টের জন্য নমুনা দেন জাতীয় দলের সাকিব আল হাসান। সেদিন নেগেটিভ আসার পর আবারো তার নমুনা নেয়া হয়েছিল যার ফল রোববার জানা গেছে। এবারও সাকিবের কোভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ এসেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক জানান, সাকিবের টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। প্রথম টেস্টের ফল পাওয়ার পর পুনরায় নিশ্চিত হতে দ্বিতীয় টেস্টের নমুনা নেওয়া হয়। সেটার ফলও নেগেটিভ এসেছে।

সাকিবের পাশাপাশি মোস্তাফিজুর রহমান এবং তার স্ত্রীরও প্রথম দফায় করোনা নেগেটিভ এসেছে। তবে দ্বিতীয় দফায় নমুনা নেওয়া হলেও এখনো ফলাফল পাওয়া যায়নি।

বাংলাদেশে করোনাভাইরাসের ভারতীয় ধরন পাওয়া গেছে। এ কারণে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান ভারত থেকে ফেরায় তাদের দুজনের ব্যাপারেই বাড়তি সতর্ক বিসিবি। তাই আইপিএল খেলে ফেরা এই দুই ক্রিকেটারকে ১৪ দিন করে কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে।

ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।