হেফাজত কর্মীদের হামলা, ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত


Published: 2021-04-19 13:30:03 BdST, Updated: 2021-05-10 02:21:34 BdST

লাইভ প্রতিবেদক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হককে রবিবার দুপুর ১টার কিছু আগে মোহাম্মদপুরের একটি মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। এরই প্রেক্ষিতে বাগেরহাটে হেফাজত কর্মীরা হামলা চালালে মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবিরসহ ৫ পুলিশ সদস্য আহত হন।

সোমবার (১৯ এপ্রিল) বেলা পৌনে ১১টায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে এ হামলার ঘটনা ঘটে। পরে আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবির বলেন, হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে গ্রেপ্তার প্রতিবাদে বিভিন্ন মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা মিছিল নিয়ে হাসপাতাল মোড়ে জড়ো হচ্ছে। এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জড়ো হওয়ার কারণ জানতে চাইলে তারা পুলিশের ওপর হামলা করে। এ সময় আমিসহ আমার ৫ পুলিশ সদস্য আহত হয়েছি।

এ ঘটনার বিষয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, পুলিশের ওপর হামলার সংবাদ শুনে আমি ঘটনাস্থলে রওনা দিয়েছি।

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।