কলেজ টিসির অনলাইন আবেদনের সময় বাড়ল


Published: 2021-04-15 16:01:29 BdST, Updated: 2021-05-10 02:37:31 BdST

লাইভ প্রতিবেদক: একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের কলেজ টিসির অনলাইন আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। আবেদনের সময় বাড়িয়ে আগামী ২০ মে পর্যন্ত করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। তবে, এই সময় আর বাড়বে না বলেও জানিয়েছে ঢাকা বোর্ড।

শিক্ষার্থী, অভিভাবক ও প্রতিষ্ঠানপ্রধানদের আবেদনের পরিপ্রেক্ষিতে চলমান এই টিসি কার্যক্রমের সময় বৃদ্ধি করা হয়েছে বলে জানিয়েছে বোর্ড।

বৃহস্পতিবার ঢাকা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর আগে চলতি বছরের ১০ জানুয়ারি থেকে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বোর্ড ও কলেজ টিসির আবেদন গ্রহণ শুরু হয়।

ঢাকা শিক্ষা বোর্ডের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের আবেদনের পরিপ্রেক্ষিতে একাদশ ও দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের অনলাইন টিসি কার্যক্রমের সময় আগামী ২০ মে পর্যন্ত বৃদ্ধি করা হলো। তবে, ২০ মের পর অনলাইনে কলেজ টিসি কার্যক্রমের সময় আর বাড়ানো হবে না বলেও জানিয়েছে ঢাকা বোর্ড।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।