অন্যের স্ত্রীর ঘর থেকে পুলিশ সদস্য আটক হলো


Published: 2020-11-28 14:31:22 BdST, Updated: 2021-01-20 01:11:44 BdST

রংপুর লাইভ: এবার রংপুরে এক সন্তানের জননীর (২৩) সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে লিটন আলী (২২) নামের এক পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয়রা। শনিবার (২৮ নভেম্বর) সকালে নগরীর আমাশু কুকরুলের পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত লিটনের বাড়ি রংপুরের তারাগঞ্জে। তিনি ঢাকার আশুলিয়া শিল্প থানায় কর্মরত বলে জানা গেছে। স্থানীয়রা জানান, পুলিশ সদস্য লিটন ওই গৃহবধূর পূর্ব পরিচিত। পরিচিতের সুবাদে পরকীয়ায় জড়িয়ে পড়েন লিটন।

সংশ্লিস্টরা জানান, শুক্রবার রাতে ওই নারীর স্বামী তার একমাত্র মেয়েকে নিয়ে আত্মীয়ের বাসায় বেড়াতে যান। বাড়িতে শাশুড়ি ও ওই গৃহবধূ ছিলেন।

সুযোগ বুঝে রাতের কোনো এক সময় লিটন বাড়িতে ঢুকে রাত যাপন শেষে সকাল ৭টার দিকে বেরিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক দম্পতি দেখে ফেলেন।

এ সময় ওই দম্পতি তাকে আটক করে অন্য প্রতিবেশীদের খবর দেন। পরে প্রতিবেশীরা জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে সংশ্লিষ্ট ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায় হারা ও পরশুরাম থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গোটা এলাকায় তোলপাড় চলছে।

এ ব্যাপারে পরশুরাম থানার এসআই আলতাব হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাউন্সিলের সহায়তায় অভিযুক্ত পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে এলাকাবাসী জানিয়েছেন বেশ কিছুদিন ধরেই ওই পুলিশ সদস্য এই অপকর্ম করে বেড়াচ্ছে। লোকজনকে ভয়ভীতি দেখাতো।

ঢাকা, ২৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।