নারী কেলেংকারীঃ রুবেলের বহিষ্কার চান ২৯১ চবি ছাত্রলীগ নেতা-কর্মী


Published: 2020-11-21 23:31:54 BdST, Updated: 2020-11-27 11:54:44 BdST

চবি লাইভঃ নারী কেলেংকারী ও মাদক ব্যাবসায় জড়িত থাকার অভিযোগ এনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলের বহিষ্কার দাবি করেছেন একই ইউনিটের ২৯১ জন ছাত্রলীগ কর্মী।

২১ নভেম্বর(মঙ্গলবার) সন্ধ্যায় দেওয়া এক বিবৃতিতে তারা বলেন,গত ৫ নভেম্বর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে চবি ছাত্রলীগ সভাপতি রুবেলের একটি ভিডিও ভাইরাল হয়।ভিডিও তে দেখা যায় রুবেল মেয়ে নিয়ে রাত কাটানোর জন্য একটা সস্তা হোটেলে যায়।যেখানে সে তার ও মেয়ের নাম-পরিচয় গোপন করে আলাদা ভাবে রুমে প্রবেশ করে।

আবার আলাদা ভাবে ২ ঘন্টা পর বের হয়ে আসে।এ থেকেই বুঝা যায় রুবেল ওই মেয়েকে নিয়ে অনৈতিক সম্পর্ক স্থাপন করেছে। তাছাড়া রুবেল ওই মেয়েকে বোন বলে দাবি করে ভাই বোনের পবিত্র সম্পর্ককে কলুষিত করেছে।

আমরা ঘৃণা সহকারে ওই মেয়েকে বোন প্রমাণের চ্যালেঞ্জ জানাচ্ছি। বিবৃতিতে তারা আরো বলেন,৩৬ বছর বয়সি রুবেল অনেক আগে থেকেই ক্যাম্পাসে মেয়েদের উত্যক্তকারী হিসেবে পরিচিত।

এছাড়াও ক্যাম্পাসে মাদক সরবরাহের প্রধান হোতা সে।আমরা প্রশাসনকে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

রুবেল ছাত্রলীগের গায়ে কালিমা লেপন করেছে অভিযোগ করে তারা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের কাছে রুবেলের বহিষ্কারের আবেদন জানান।

এ বিষয়ে জানতে চাইলে রুবেল বলেন,ছাত্রলীগ নামধারী একটি গ্রুপ চবি ছাত্রলীগের বর্তমান কমিটি গঠনের পর থেকেই এই কমিটিকে বিতর্কিত করতে একের পর এক প্রপাগাণ্ডা ছড়িয়ে আসছে।

এমনকি জাতির পিতা কে নিয়ে মৌলবাদী গোষ্ঠী কতৃক এমন ধৃষ্টতার প্রতিবাদে সারা বাংলাদেশের প্রগতিশীল চিন্তার মানুষেরা যেখানে সোচ্চার এমন সময়েও এই নব্য ছাত্রলীগ নাধারীরা ব্যাক্তি স্বার্থে সংগঠনকে কলুষিত করার ষড়যন্ত্রে লিপ্ত।


ঢাকা, ২১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)/বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।