রাজাপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম


Published: 2020-10-27 18:12:43 BdST, Updated: 2020-11-25 11:21:42 BdST

লাইভ প্রতিবেদকঃ ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম মামুনের খালাতো ভাই কলেজ ছাত্র নুরনবীকে দেশীয় ধারালো রামদা দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ফজর নামাজের সময় উপজেলার উত্তমপুর এলাকায় প্যানেল চেয়ারম্যানের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত নুরনবী উপজেলার বড়ইয়া ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম মামুনের খালাতো ভাই এবং ওই এলাকার মো. ফারুক হাওলাদারের ছেলে। নুরনবী বড়ইয়া ডিগ্রী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

প্যানেল চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম মামুন জানান, নুরনবী তাদের বাড়িতে থেকেই লেখা-পড়া করেন। ঘটনার দিন সোমবার দিবাগত রাতে বাড়ির মধ্যে লোকজনের আনাগোনা টের পায় মামুন। ফজরের নামাজ পড়তে পেছনের দরজা খুলে বাহিরে বের হয় মামুনের খালাতো ভাই নুরনবী।

এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মামুন মনে করে হত্যার উদ্দেশ্য নুরনবীর মাথায় ধারালো রামদা দিয়ে কোপ দেয়। নুরনবী চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। নুরনবী কাউকে চিনতে না পারলেও তারা ১০-১২ জন ছিল বলে নিশ্চিত করে। পরিবারের লোকজন নুরনবীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

তিনি আরো জানান, বড়ইয়ার চরপালট গুচ্ছগ্রামের অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রচারে সাংবাদিকদের তিনি সহায়তা করেছিলেন। এরপর থেকেই ওই অনিয়ম ও দুর্নীতির সাথে জড়িতরা তাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন। এই হামলার ঘটনা তারাই ঘটিয়েছে বলে দাবি করেন তিনি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।