ধর্ষকদের বিচারের দাবিতে চবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল


Published: 2020-09-28 19:04:59 BdST, Updated: 2020-10-25 09:06:31 BdST

চবি লাইভঃ সিলেটের এমসি কলেজে ছাত্রলীগ দ্বারা স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষন এবং খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন আদিবাসী তরুণীকে গনধর্ষণে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

২৮ সেপ্টেম্বর (সোমবার) বিকেল ৪ টায় মিছিলটি মুরদাপুর থেকে ষোলশহর রেল স্টেশন সংলগ্ন সড়কে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

চবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত খাঁন এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন মোঃ জসিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন সুমন, চবি ছাত্রদল নেতা আনিসুর রাহান, সালামত উল্লাহ, আরিফুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা সিলেটে এমসি কলেজে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ ও খাগড়াছড়িতে আদিবাসী তরুণীকে গণধর্ষণে জড়িত নরপশুদের দৃষ্টান্তমূলক দ্রুত গ্রেপ্তার ও শাস্তি স্বরূপ ফাঁসির দাবি তুলেন।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।