বন্যার পানিতে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু


Published: 2020-08-05 11:58:49 BdST, Updated: 2020-09-29 08:09:37 BdST

লাইভ প্রতিবেদকঃ আশুলিয়ায় বংশী নদীতে গোসল করতে গিয়ে সুজন (১৭) নামের এক কলেজছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রাঙ্গামাটি এলাকায় বংশী নদীতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সুজন কুষ্টিয়া জেলার আব্দুস সালামের ছেলে। তিনি জিরানী বাজারের মাধপপুর এলাকায় ভাড়া থাকতো।

মঙ্গলবার রাতে আশুলিয়া ডিইপিজেড ফায়ার সার্ভিসের জুনিয়র স্টেশন অফিসার ওহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে দুপুর দুইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও সিদ্দিক বাজার ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলের যৌথ অভিযানে তাকে উদ্ধার করা হয়। নিহতের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

জানা যায়, ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ছয় ঘণ্টা উদ্ধার অভিযান পরিচালনা করে সুজনের মৃত দেহ উদ্ধার করে। ফায়ার সার্ভিস জানায়, দুপুরে ১০ থেকে ১৫ জন বন্ধু মিলে ওই এলাকার বন্যার পানিতে গোসল করতে যায়। এ সময় এদের মধ্যে তিনজন পানিতে ডুবে গেলে স্থানীয়রা দুই জনকে উদ্ধার করে। সুজল নামের ওই শিক্ষার্থীর সন্ধান না পাওয়ায় ডিইপিজেড ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও সিদ্দিক বাজার ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলের যৌথ অভিযানে সন্ধ্যা সাতটার দিকে সজলের মরদেহ উদ্ধার করা হয়।

ঢাকা, ০৫ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।