রাবিতে আইনে বিভাগের ভর্তি আবেদন শুরু


Published: 2018-11-08 20:34:23 BdST, Updated: 2018-11-16 22:48:23 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে সান্ধ্যকালীন পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা/সার্টিফিকেট কোর্সে ২০১৮-১৯ সেশনে ভর্তির আবেদন গ্রহণ শেষ হবে আগামী ১৭ নভেম্বর। বৃহস্পতিবার দুপুরে আইন বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল হান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন রেভিনিউ ‘ল’ (এক বৎসর মেয়াদী) কোর্সে আবেদনের জন্য এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষায় প্রত্যেকটিতে নুন্যতম জিপিএ-২.৫০ ও সনাতন পদ্ধতির ক্ষেত্রে উভয় পরীক্ষার প্রত্যেকটিতে ন্য‚নতম ২য় বিভাগ অথবা স্বীকৃত যে কোন বিশ^বিদ্যালয় থেকে নূন্যতম ২.৫০ গ্রেডসহ স্নাতক ডিগ্রি অথবা সনাতন পদ্ধতির ক্ষেত্রে ২য় শ্রেণী থাকতে হবে। কোন পর্যায়ে ৩য় বিভাগ/ শ্রেণী গ্রহণযোগ্য হবে না বলে উল্লেখ করা হয়।

এদিকে ভর্তির জন্য বাংলা, ইংরেজী ও সাধারণ জ্ঞান এই তিন বিষয়ে লিখিত পরীক্ষা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের পরে স্বাক্ষাৎকার গ্রহণ করা হবে। পরবর্তীতে চূড়ান্তভাবে উত্তীর্ণরা ভর্তি হতে পারবে। এগুলোর নির্ধারিত তারিখ বিভাগের নোটিশ বোর্ড ও বিভাগীয় অফিস থেকে জানা যাবে।

এছাড়াও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ০৭২১-৭১১১৪০, মোবাইল: ০১৭১৮৬২৫৮২৭ সকাল (৯টা হতে বিকাল ৫টার) মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

 

 

 

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।