বয়ফ্রেন্ডের মায়ের বকা খেয়ে প্রাণ দিল ছাত্রী!


Published: 2018-10-22 08:16:32 BdST, Updated: 2018-11-22 17:09:48 BdST

পিরোজপুর লাইভ : নাজিরপুরে বয়ফ্রেন্ডের মায়ের বকা খেয়ে ভয়ংকর পথ বেছে নিয়েছে ছাত্রী। কীটনাশক পান করে ওই অপু হালদার নামে ওই ছাত্রী আত্মহত্যা করেছে। এঘটনার জন্য ওই ছাত্রীর বয়ফ্রেন্ড বিশ্ববিদ্যালয়ের আইনে ছাত্র তন্ময় ঢালীকে দায়ি করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের মাদারবাড়ী গ্রামে।

ওই ছাত্রী অপু হালদার ধরনী হালদারের ছোট মেয়ে। তিনি জেলার স্বরূপকাঠি সরকারি কলেজের বাংলায় অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

অপুর সেজো বোন পপি হালদার জানান, তার ছোট বোন অপু হালদারের সঙ্গে খুলনার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র তন্ময় ঢালীর দীর্ঘদিন ধরে প্রেম চলছে। শুক্রবার সন্ধ্যার দিকে হঠাৎ তন্ময় ঢালীর মা মলিনা ঢালী তাদের বাড়িতে এসে ছোট বোন অপুকে অকথ্য ভাষায় গালাগালি করেন। এরপরই রাগে ও ক্ষোভে তার ছোট বোন অপু আত্মহত্যার উদ্দেশ্যে ঘরে থাকা কীটনাশক পান করে। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে নেছারাবাদ ও পরে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়।

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।