মাঠে অনুশীলনের সময় দশম শ্রেণির ক্রিকেটারের মৃত্যু


Published: 2018-08-17 00:50:02 BdST, Updated: 2018-11-17 11:36:24 BdST

শেরপুর লাইভ : হাসিবুল আলম হিমেল। শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দলের হয়ে সেরা নৈপুণ্য প্রদর্শন করতেন তিনি। তবে নিজেকে মেলে ধরার আগেই না ফেরার দেশে চলে গেছেন দশম শ্রেণিতে পড়ুয়া উদীয়মান ওই ক্রিকেটার। প্রতিদিনের মতো গত মঙ্গলবার শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন তিনি। অনুশীলনের সময় হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে মাঠেই লুটিয়ে পড়েন উদীয়মান এ ক্রিকেটার।

জানা যায়, অনুশীলনের সময় হঠাৎ প্রচণ্ড মাথাব্যথা ও বমি শুরু হলে মাঠ থেকেই চিকিত্সার জন্য হাসিবুলকে শেরপুর জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। বুধবার (১৫ আগস্ট) জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

হাসিবুল সরকারি ভিক্টোরিয়া একাডেমিতে দশম শ্রেণিতে পড়াশোনা করতেন। তার বাড়ি শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুড়া নামাপাড়া গ্রামে। তার বাবার নাম হিরু মিয়া এবং মা হাসনাহেনা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।