শিল্পী সমিতির নির্বাচন করবেন পরীমণি


Published: 2022-01-12 17:08:17 BdST, Updated: 2022-01-19 07:48:56 BdST

শোবিজ লাইভ: ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি। সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন বিয়ে ও সন্তানের খবর জানিয়ে। এই রেশ কাটতে না কাটতেই ফের নতুন গুঞ্জন শুরু হয়েছে। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণর প্যানেল থেকে নির্বাচন করছেন তিনি।

এই নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হচ্ছেন পরী। এরই মধ্যে পরীর জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এই নির্বাচনকে সামনে রেখে প্যানেলের অন্য সদস্যদের নিয়ে মঙ্গলবার (১১ জানুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। তখন পরী মণির জন্যও মনোনয়নপত্র তোলা হয়। গতকাল পরী তার মনোনয়নপত্রে স্বাক্ষর করেছেন বলেও সূত্র নিশ্চিত করেছে।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে নায়ক শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমন, নিরবসহ আরও কয়েকজন তারকা অভিনয়শিল্পীরও অংশ নেওয়ার কথা রয়েছে। তবে সেটা এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।