মা হচ্ছেন চিত্রনায়িকা পরীমনি, বাবা শরীফুল রাজ


Published: 2022-01-10 18:50:33 BdST, Updated: 2022-01-19 07:28:35 BdST

শোবিজ লাইভ: মা হচ্ছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। অনাগত সন্তানের বাবা হিসেবে অভিনেতা শরীফুল রাজের নাম জানা গেছে।

শুধু তাই নয়, এদিন ফেসবুকে পরীমনি ও নিজের একটি ছবি শেয়ার করে পরীমনিকে অভিনন্দন জানান অভিনেতা শরিফুল রাজ। সেইসাথে নিজেকেও অভিনন্দন জানান এ নায়ক।

পরীমনি জানান, তার সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তারা একে অপরের প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি।

এ নায়িকা বলেন, ‘কিছুদিন ধরেই বিষয়টি বুঝতে পারছিলাম। এরপর আজ দুপুরে ডাক্তারের কাছে গেলে ডাক্তার আমাদের নিশ্চিত করেন। খবরটি শোনার পর রাজ ও আমি দুজনই কেঁদে ফেলেছি। ডাক্তার আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই।’

শরিফুল রাজ জানান, গত বছরের ১১ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ায় গুণীন সিনেমার শুটিংয়ে অংশ নেন পরী ও রাজ। শুটিং চলাকালীন সময়েই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর ১৭ অক্টোবর তারা বিয়ে করেন।

ঢাকা, ১০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।