হৃতিক: "নিজের জীবন থেকে অনুপ্রেরণা নেই"


Published: 2021-11-27 12:38:48 BdST, Updated: 2022-01-19 08:22:13 BdST

শোবিজ লাইভ: জীবন সংগ্রামে নিজের যোগ্যতা যাচাই করে প্রতিষ্ঠিত হওয়া খুবই প্রতিযোগিতামূলক। বলিউউ সুপারস্টার হৃতিক রোশনের অভিনীত চরিত্রগুলো সবসময় প্রতিযোগিতায় টিকে থাকার প্রচণ্ড চেষ্টা দর্শকদের মুগ্ধ করেছে। তাকে অনেক সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এজন্য প্রতিনিয়ত নিজেকে ভেঙেছেন এবং গড়েছেন এই অভিনেতা।

ভারতের ৫২তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (আইএফএফআই) একটি ভার্চুয়াল আলাপচারিতায় হৃতিক চরিত্রের প্রয়োজনে নিজেকে ভাঙা-গড়া নিয়ে কথা বলেছেন। এসময় তিনি বলেন, আমি প্রথমে স্ক্রিপ্টের চরিত্রের সঙ্গে নিজের মিল খুঁজে বের করি। একবার সেটা করতে পারলে বাকি কাজটুকু অনেক সহজ হয়ে যায়। তাই স্ক্রিপ্ট দেখার পর আমি বার বার নিজের মধ্যে সেই চরিত্রের অনুসন্ধান করি।

ঠিক তেমনভাবে একজন অভিনেতা হিসেব হৃতিক তার বাস্তব জীবন থেকে অনুপ্রেরণা নেন জানিয়ে তিনি আরো বলেন, আমি এমন একজন অভিনেতা, যে নিজের জীবন থেকে অনুপ্রেরণা নেই। আমি সাধারণত আমার স্মৃতি এবং পূর্বের অভিজ্ঞতা খুঁটিয়ে কিছু বের করার চেষ্টা করি। যেগুলো ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য আমার গোপন মন্ত্র।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।