ছেলে গ্রেপ্তার: যেসব ক্ষতি হলো শাহরুখের


Published: 2021-10-07 12:10:44 BdST, Updated: 2021-11-27 16:41:42 BdST

শোবিজ ডেস্ক: গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার বিরুদ্ধে অভিযোগ বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবন করেছেন তিনি। এদিকে তারকা পুত্রের এমন কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা। এমন পরিস্থিতিতে কটাক্ষের শিকার হয়েছেন বলিউড বাদশা। এমনকি নেটিজেনদের একাংশ শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

এদিকে ছেলেকে ঘরে ফিরিয়ে আনার পরেই সিনেমার কাজে ফিরবেন বলিউড বাদশা। এই মুহূর্তে দুটি ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ। একটি হলো দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’। গানের দৃশ্যে শুটিংয়ের জন্য ১০ অক্টোবর শাহরুখ-দীপিকার স্পেনে যাওয়ার কথা। সঙ্গে যাওয়ার কথা পরিচালক সিদ্ধার্থ আনন্দের। কিন্তু এই অবস্থায় তিন সপ্তাহের সেই সফর অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রেখেছেন শাহরুখ।

দক্ষিণের পরিচালক অ্যাটলির পরিচালনায় শাহরুখের দ্বিতীয় ছবিটির কাজ চলছিলো। আরিয়ান গ্রেপ্তার হওয়ায় সেটির কাজও বন্ধ রাখতে হয়েছে। কবে কাজ শুরু হবে সে বিষয় এখন অনিশ্চিত।

এদিকে কথা রাখলেন না শাহরুখ খান। শেষ মুহূর্তে বাতিল করলেন বিজ্ঞাপনের শুটিং। তার জন্য প্রস্তুত ছিল সেট। সকাল সকাল সেটে পৌঁছে গিয়েছিলেন সহ-অভিনেতা অজয় দেবগণ। কিন্তু কয়েক ঘণ্টা পর কিং খান জানিয়েছেন, তিনি কাজে যেতে পারবেন না। বুধবার (৬ অক্টোবর) এমনই কাণ্ড ঘটিয়েছেন শাহরুখ।

জানা যায়, শাহরুখের জন্য সেটে ২৫-৩০ জন দেহরক্ষী প্রস্তুত ছিলেন। সেদিন ভোর থেকে তার ভ্যানিটি ভ্যানও দাঁড়িয়ে ছিল সেখানে। তবে সকল প্রস্তুতিকে উপেক্ষা করে বিকেল ৩টার দিকে শুটিং বাতিল করেন তিনি। শেষ পর্যন্ত শাহরুখকে বাদ দিয়ে অজয়ের অংশগুলোর দৃশ্যধারণ করা হয়েছে। ছেলের দুঃসময়ে পাশে আছেন বলিউড বাদশা। ছেলেকে মুক্ত করে তবেই কাজে ফিরবেন তিনি।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) আদালতে হাজির করা হবে শাহরুখপুত্রকে। মাদককাণ্ডে গ্রেপ্তার আরিয়ান খান ছাড়া পাবেন কি-না, তা জানা যাবে আজই। তার আইনজীবী সতীশ মানশিণ্ডে জামিন আবেদন করবেন। মুম্বাইয়ের একটি আদালতে এ মামলার শুনানি হবে।

ছেলে গ্রেপ্তারের পর থেকেই মানসিক অশান্তিতে আছেন শাহরুখ খান। ছেলেকে মুক্ত করতে এদিক-সেদিক ছুটে বেড়াচ্ছেন তিনি। শাহরুখপত্নী গৌরীও ভেঙে পড়েছেন। বিদেশে ব্যবসায়ীক সফর বাতিল করেছেন তিনি।

ঢাকা, ৭ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।