কেমন আছেন কারাগারে আরিয়ান?শাহরুখের স্ত্রী গৌরী আর পুত্র আরিয়ান খানের বৈচিত্র জীবন!


Published: 2021-10-05 20:10:11 BdST, Updated: 2021-11-27 17:50:48 BdST

শোবিজ লাইভ: তাদের জীবন অনেকটাই বৈচিত্র। পৃথিবীর ধনীদের এমনটাই হয়। শান-শাওকাত আর অট্রালিকার আয়েশী জীবন নিয়ে তাদের চলাফেরা। মায়ের বেপরোয়া জীবনযাপন, অঢেল সম্পদ, বিরাট প্রাসাদ আর তারকাখ্যাতির কারণেই বখে গিয়েছেন শাহরুখের স্ত্রী ও পুত্র আরিয়ান খান। তদন্তকারীদের আরিয়ান জানিয়েছে তার মা গৌরী খান গভীর রাত পর্যন্ত পার্টি করে বাড়ির বাহিরে থাকেন। কখনো কাজের ছুতোয় হুটহাট করে একাই বিদেশে থাকেন।

অন্যদিকে গুঞ্জনে শুনতে পাওয়া যাচ্ছে তিনিও এলকোহল ও মাদকে আসক্ত। এমনকি জানা যায়, ২০১১ সালের দিকে বার্লিন এয়ারপোর্টে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন তিনি। পরে অনেক দেনদরবার করে সেই ঘটনা ধামাচাপা দেয়া হয়েছিল।শাহরুখ খান শ্যুটিং, ব্যবসাসহ আরও নানান কাজে মাসে ৩০ দিনে প্রায় ২৫ দিনই বাড়িতে থাকেন না।

বাবার চোখে পানি!

 

চোখের সামনে মায়ের বেপরোয়া জীবনযাপন। সন্তানদের পড়ালেখা, জীবনযাত্রার ব্যাপারে কোন খোঁজখবরই রাখতেন না। বাবা-মায়ের, অঢেল সম্পদ, বিরাট প্রাসাদ আর তারকাখ্যাতির কারণেই বখে গিয়েছেন তার স্ত্রী ও পুত্র আরিয়ান খান। এমনকি শাহরুখের মেয়ের আচরণও সুবিধার নয়, ওর ব্যাপারে বলিউড ট্যাবলয়েডে নানা মুখরোচক খবর বের হয়। এমন সব গুঞ্জন তুলে ধরছে ভারতীয় গণমাধ্যম ও শাহরুখ ভক্তরা।

জামিনও পাননি আরিয়ান

 

এদিকে আরও অপ্রকাশিত ঘটনা প্রকাশ্যে আসতে শুরু করেছে শাহরুখ খানের পরিবারকে নিয়ে। ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেপ্তারের পর একে একে উঠে আসছে পুরনো সব ঘটনা। উল্লেখ্য, আরিয়ানসহ অন্যান্য আটককৃত ব্যক্তিদের আইনি আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরের দিন আদালতে হাজির করা হবে বলে জানান এনসিবির এক কর্মকর্তা। সোমবার (৪ অক্টোবর) তাকে আদালতে তোলা হলে আদালত তার জামিন আবেদন নাকচ করে দেন। তদন্তের স্বার্থে তাকে বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত রাখা হবে এনসিবির হেফাজতে।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, বিলাসবহুল ক্রোজ জাহাজের এক পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই প্রবেশ করেছিলেন আরিয়ান। তিনি নিজেই তথ্য দিয়ে নিশ্চিত করেছেন এনসিবিকে।

শাহরুখ পুত্রের খাবারে যা থাকছে:

আক্ষরিক অর্থেই সোনার চামচ মুখে নিয়ে জন্ম বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রাসাদোপম ‘মন্নত’-এ বেড়ে ওঠা, বিদেশের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা, বিলাসবহুল জীবন যাপন সবই ছিলো তার মধ্যে। কিন্তু রাজকীয় সেই ছবি বদলে গেল এক রাতেই। প্রমোদতরীর পার্টিতে শামিল থাকাই জীবনের মোড় ঘুরিয়ে দিল বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের।

বিলাসবহুল বাড়ি থেকে সোজা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাজত। আপাতত সেই রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে তার। এনসিবি সূত্রে জানা গেছে, তদন্তে সাহায্য করছেন শাহরুখ-পুত্র। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন। যা করেছেন, তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন আরিয়ান। ‘তারকা-সন্তান’। তবু আর পাঁচ জন অভিযুক্তের মতোই হাজতে রাখা হয়েছে আরিয়ানকে।

শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনও আয়োজন বরাদ্দ নেই তার জন্য। এনসিবি-র মেসে তৈরি সাধারণ খাবার খাচ্ছেন বলিউডের ‘বাদশা’-র পুত্র। বাড়ি থেকে খাবার আনতে প্রয়োজন আদালতের বিশেষ অনুমতি। আপাতত তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাটা খাবারই খাচ্ছেন আরিয়ান। ইতিমধ্যেই এনসিবি-কে চার পাতার একটি বিবৃতি নিজের হাতে লিখে দিয়েছেন শাহরুখ পুত্র।

মঙ্গলবার তদন্তকারী সংস্থার আধিকারিকদের সঙ্গে নৈশ তল্লাশিতে বের হতে পারেন তিনি। অন্য দিকে, এই মাদক-কাণ্ডে জড়িত আবদুল কাদের শেখ, শ্রেয়স নায়ার, মনীশ দারিয়া এবং অভিন শাহুকে ১১ তারিখ পর্যন্ত এনসিবি-র হেফাজতে রাখা হবে। প্রমোদতরীর পার্টির আয়োজক সংস্থার আরও চার জনকেও গ্রেপ্তার করেছে এনসিবি।

আরিয়ানকে জিজ্ঞাসাবাদ:

কেমন এমনি হলো আরিয়ানের?

 

এবার বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ানকে গত দুই দিন দীর্ঘক্ষণ ধরে জেরা করার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে (এনসিবি) নতুন তথ্য দিলো। সেই জেরার কিছু কিছু অংশ প্রকাশ করেছে ভারতের একটি ইংরেজি গণমাধ্যম। জিজ্ঞাসাবাদে আরিয়ান খান বলেছেন, ‘তার বাবা (শাহরুখ খান) সবসময় শুটিং নিয়ে ব্যস্ত থাকায় তার সঙ্গে দেখা করার জন্য ম্যানেজার পূজার কাছে আমাকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়।’

এদিকে, আরিয়ান খানের বিরুদ্ধে আদালতে বেশ কিছু প্রমাণ পেশ করেছে এনসিবি। এনসিবি আদালতকে জানিয়েছে যে আরিয়ানের মুঠোফোন থেকে বেশ কিছু আপত্তিকর ছবি আর হোয়াটসঅ্যাপ চ্যাট তারা উদ্ধার করেছে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের উল্লেখ আছে। আর এই আর্থিক লেনদেনের চ্যাট থেকে এনসিবি জানতে পেরেছে, যুক্তরাজ্য আর দুবাইয়ে মাদক নিয়েছেন আরিয়ান।

উল্লেখ্য, এনসিবির হেফাজতে আরিয়ান, মুনমুন, আরবাজ ছাড়া আরও পাঁচ অভিযুক্ত আছেন। এনসিবি আদালতকে জানিয়েছে যে তাদের সবাইকে সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে তাদের হেফাজতে রাখা হবে।

ঢাকা, ৫ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।