ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অভিনেত্রী ও প্রেমিক


Published: 2021-09-22 09:36:27 BdST, Updated: 2021-10-16 06:00:47 BdST

শোবিজ ডেস্ক: ভারতের সমুদ্রাঞ্চল ‘গোয়া’তে ঘুরতে গিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মাত্র ২৫ বছর বয়সে প্রাণ হারালেন মরাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে। এছাড়াও তার প্রেমিক শুভম দাদগেরও নিহত হয়েছেন ওই দুর্ঘটনায়। খবর ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের।

জানা যায়, আগামী মাসে শুভম দাদগেরের সঙ্গে বাগদান হওয়ার কথা ছিল ঈশ্বরীর। গত বুধবার (১৫ সেপ্টেম্বর) দুজন ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। সেখান থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার শিকার হন তারা।

দুর্ঘটনার দিন ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় তাদের গাড়ি। এরপর ওই গাড়িটি বগা ক্রিকের মোহনায় গিয়ে পড়ে। উল্টে পড়ার পর গাড়ির বন্ধ দরজা কোনোভাবেই খুলতে পারেননি তারা। পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। দুজনের মরদেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দিয়েছে গোয়া পুলিশ।

এদিকে ঈশ্বরী ও শুভমের মৃত্যুর খবর এখনও বিশ্বাস করতে পারছেন না তাদের আত্মীয়স্বজনরা। কান্নায় ভেঙে পড়ছেন দুজনের পরিবার। হাসিখুশি মুখ নিয়ে যে ছেলে-মেয়ে গোয়া বেড়াতে গিয়েছিল, তাদের মরদেহ ঘরে ফিরবে এমনটা দুঃস্বপ্নেও ভাবেননি তারা।

উল্লেখ্য, সদ্যই বেশ কিছু হিন্দি ও মরাঠি প্রোজেক্টের শ্যুটিং শেষ করেছিলেন ঈশ্বরী। সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ছবির সঙ্গে বড় পর্দায় ডেবিউ করবার কথা ছিল এই অভিনেত্রীর।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।