পরীমণি-রাজের বিরুদ্ধে পৃথক মামলা, ৭ দিন রিমান্ডের আবেদন


Published: 2021-08-05 20:06:20 BdST, Updated: 2021-09-27 17:05:48 BdST

লাইভ প্রতিবেদক: র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‍্যাব) হাতে আটক চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক রাজ এবং তাদের দুই সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে পৃথক মামলা দায়ের হয়েছে। মামলার বাদী র‍্যাব-১।

বনানী থানার ওসি নূরে আজম মিয়া জানান, বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলনের পর সন্ধ্যার দিকে র‌্যাব সদস্যরা পরীমণি, রাজসহ গ্রেপ্তার হওয়া বাকিদের বনানী থানায় নিয়ে আসে। পরে মামলা রুজু শেষে তাদের কোর্টে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

পরীমণি ও রাজ ছাড়া গ্রেপ্তার হওয়া অন্য দুজন হলেন পরীমণির সহযোগী আশরাফুল ইসলাম দীপু এবং রাজের প্রতিষ্ঠানের ব্যবস্থাপক সবুজ আলী।

খন্দকার আল মঈন আরও জানিয়েছেন, পরীমণি ও দীপুর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ে করা হয়েছে। রাজের বিরুদ্ধে পর্ণোগ্রাফি ও মাদক আইনে, সবুজের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

এর আগে বুধবার (৪ আগস্ট) রাতে তাদের বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে র‍্যাব। তাদের বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।