করোনা পজেটিভ ফারুকী


Published: 2021-07-31 14:53:26 BdST, Updated: 2021-09-19 17:53:22 BdST

শোবিজ লাইভ: এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রখ্যাত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। একইসঙ্গে তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ বলে জানিয়েছেন।

এ বিষয়টির জানান তিশা। শনিবার (৩১ জুলাই) সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘গতকাল কাল কোভিট পরীক্ষার রেজাল্ট হাতে এলে জানতে পারি ফারুকী পজেটিভ। কিন্তু আমার রেজাল্ট নেগেটিভ এসেছে।

তবে নেগেটিভ হলেও ফারুকীর অবস্থা স্বাভাবিক। আল্লাহর রহমতে ভালো আছে সে।’ এ ছাড়াও শনিবার সকালে নিজের ভেরিফায়েড আইডি থেকে এক ফেসবুক পোস্টে ফারুকী লেখেন, ‘সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা কঠোরভাবে মেনে চলার পরও পজিটিভ আমি। তাই দয়া করে সবাই নিজের যত্ন নিন এবং মনোবল দৃঢ় রাখুন।’

চিকিৎসকের পরামর্শে বাসাতেই আপাতত চিকিৎসা নিচ্ছে বলে জানালেন তিশা। প্রসঙ্গত, গত ৯ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত প্রথম ওয়েব ফিল্ম ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’।

এতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন, পার্থ বড়ুয়া, হাসান মাসুদ, ইরেশ যাকের, মুকিত জাকারিয়া, পাভেল আরিন, মারিয়া নূর প্রমুখ। এটির প্রযোজক হিসেবে ছিলেন নুসরাত ইমরোজ তিশা।

ঢাকা, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এবিএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।