এবার ইমন-তমা জুটি


Published: 2021-07-10 23:06:46 BdST, Updated: 2021-09-27 16:24:11 BdST

শোবিজ লাইভ: জনপ্রিয় চলচ্চিত্র শিল্পী ইমন এবং তমা মির্জা প্রথমবার ছোটপর্দার জন্য জুটি বাঁধলেন অনন্য ইমন পরিচালিত ঈদের বিশেষ নাটক ‘কাটুস কুটুস বাদামভাজা’তে। মূলত রোমান্টিক গল্প নির্ভর এই নাটকটিতে দেখা যাবে, এরেঞ্জ ম্যারেজের পর সদ্য বিবাহিত দম্পতি জাহিদ (ইমন) আর মিতু (তমা) লকডাউনের কারণে হানিমুন মিস করলেও বাড়িতেই সুন্দর একটি দাম্পত্য জীবনের সূচনা করে।

তারা স্বামি-স্ত্রী না হয়ে, হয়ে ওঠে একে অপরের প্রেমিক প্রেমিকা! এরই মধ্যে জাহিদ মিতুকে নতুন একটা শব্দে ডাকা শুরু করে ‘কুটুস-কাটুস কাঠবাদাম’! কি অদ্ভুত এই ডাক! শুনলেই মিতুর আবেগ উথলে ওঠে, চোখে পানি পর্যন্ত চলে আসে। এতোসব ভালোবাসার মধ্যেই একদিন মিতুর হাতে আসে, জাহিদের একটি মেয়েকে লেখা বেশ কিছু চিঠি, যাকে সম্বোধন করা আছে, ‘কুটুস-কাটুস কাঠবাদাম’ বলে।

চিঠিগুলোর বিষয়ে না জানিয়ে মিতু জাহিদকে লক্ষ্য করতে থাকে, এই তো জাহিদ ব্যালকনিতে কার সাথে যেন চ্যাট করছে ওই তো সে ছাদে কথা বলছে চাপাস্বরে! ওমা, তাহলে জাহিদের প্রেম আসলে সে না অন্য একটা মেয়ে! কি হবে জাহিদ আর মিতুর আদর্শ দাম্পত্য জীবনের পরিণতি! নাটকটি রচনা করেছেন মুনতাহা বৃত্তা।

১৯৫২-এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই নাটকটি,আগামী ঈদ উল আজহায় রাত ১১টা ২০ মিনিটে মাছারাঙ্গা টেলিভিশানে প্রচারিত হবে।

ঢাকা, ১০ জুলাই ((ক্যাম্পাসলাইভ২৪.কম))//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।