স্ত্রীকে নিয়ে সুখে থাকার দোয়া চাইলেন আমির খান


Published: 2021-07-05 20:34:14 BdST, Updated: 2021-09-19 10:10:50 BdST

শোবিজ ডেস্ক: হঠাৎ করেই বিয়ের ১৫ বছর পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। গত ৩ জুলাই, আমির ও তার স্ত্রী কিরণ রাও একটি যৌথ বিবৃতিতে তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। তারা বলেছিল যে তাদের সিদ্ধান্ত পারস্পরিক এবং তারা তাদের সন্তানের জন্য সবকিছু যৌথভাবেই দেখাশোনা করবেন।

হঠাৎ করেই তাদের এমন সিদ্ধান্তের কথা শুনে হতবাক হয়ে যায় সিনেমাপ্রেমীরা। শুরু হয় রীতিমতো হৈ চৈ। অনেক সমালোচনা এসে ভিড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমিরের ঘোষণা দেয়া পোস্টের নিচে।

বিচ্ছেদের ঘোষণার একদিন পরই আমির খান ও কিরণ রাও তাদের বিচ্ছেদ সম্পর্কে সবার উদ্দেশ্যে একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওতে দেখা যায় হাসিমুখে আমির ও কিরন জুম কলে এক সঙ্গে যুক্ত রয়েছেন।

এসময় আমির হিন্দি ভাষায় বলছিলেন, ‘আমরা বুঝতে পেরেছি যে আমাদের বিচ্ছেদের সংবাদটি হয়তো সবাইকে বিচলিত করেছে হতবাক করেছে। তবে আমরা বলতে চাই যে আমরা খুব খুশি এবং এখনও একটি পরিবার হয়ে রয়েছি আমরা।

আমাদের সম্পর্কের পরিবর্তন হয়েছে তবে আমরা এখনও একসাথে। সকলকে অনুরোধ করব আমাদের জন্য প্রার্থনা করুন যেন আমরা সর্বদা সুখী থাকি।’

অপরদিকে কিরণ কোনো কথা না বললেও তাকে আমিরের কথার সাথে সম্মতি জানাতে দেখা গেছে।

উল্লেখ্য, চলতি বছর ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন আমির খান। করোনার কারণে সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়ে গেলেও এবার এই বছরের মুক্তি দেওয়ার কথা রয়েছে সিনেমাটির।

ঢাকা, ৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।