ফাতিমা সানার প্রেমে পড়েই কি সংসার ভাঙলেন আমির?


Published: 2021-07-04 14:54:30 BdST, Updated: 2021-09-19 10:18:48 BdST

শোবিজ ডেস্ক: বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। আচমকাই তাদের এই বিচ্ছেদ নয়। সময় নিয়ে পরিকল্পনা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তারা।

যৌথ বিবৃতিতে এ দম্পতি লিখেছেন, এই ১৫ বছরের সুন্দর যাত্রায় আমরা অনেক আনন্দ, উচ্ছ্বাস ও অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্য দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।

বলিউডের অন্যতম জনপ্রিয় এ জুটির বিচ্ছেদের ঘোষণার পর গুঞ্জন শুরু হয় ২৯ বছর বয়সী ফাতিমার সঙ্গে প্রেমের কারণেই আলাদা হচ্ছেন আমির-কিরণ।

আমির খান ও ফাতিমা

 

ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, মেয়ের বয়সী ফাতিমার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আমির। এক সাক্ষাৎকারে ফাতিমা বলেছিলেন, আমির স্যারকে আমার ভালো লাগে। কিন্তু ওনার সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। বরং তাঁকে আমি আমার মেন্টর মনে করি। তবে আমির খান কখনোই এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

উল্লেখ্য, ২০০০ সালে ‘লগান’ সিনেমার সেটে আমির খান ও কিরণ রাওয়ের সম্পর্ক শুরু। ওই ছবির সহকারী পরিচালক ছিলেন কিরণ। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর তারা বিয়ে করেন। ২০১১ সালে তাদের ঘরে আসে আজাদ রাও খান। আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্ত। ১৬ বছর সংসারের পরে ২০০২ সালে তাদের বিচ্ছেদ হয়। তাদের ঘরে আছে ইরা ও জুনাইদ নামের দুই সন্তান।

ঢাকা, ৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।