গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে কণ্ঠশিল্পী কবীর সুমন


Published: 2021-06-28 16:51:00 BdST, Updated: 2021-09-27 10:32:21 BdST

শোবিজ ডেস্ক: গুরুতর অসুস্থ পশ্চিমবঙ্গের কণ্ঠশিল্পী কবীর সুমন। সোমবার ভোরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে এই মুহূর্তে কলকাতার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন বর্ষীয়ান এই ভারতীয় শিল্পী।

হাসপাতাল সূত্রে খবর, আপাতত অক্সিজেন সার্পোটে রাখা হয়েছে কবীর সুমনকে। তার রক্তে অক্সিজেনের মাত্রা সাংঘাতিক ভাবে কমে গিয়েছিল। Rapid Antigen টেস্টে রিপোর্ট নেগেটিভ মিললেও RT-PCR টেস্টের জন্য নমুনা পাঠানো হয়েছে। একাধিক শারীরিক সমস্যা থাকায় HRCT সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা চলছে তার।

ফুসফুসে সংক্রমণ থাকায় অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে শিল্পীকে। টেস্টের রিপোর্টগুলি হাতে পেলেই শুরু হবে চিকিৎসার পরবর্তী ধাপ। কবীর সুমনের চিকিৎসায় গড়া হয়েছে ২ সদস্যের মেডিক্যাল বোর্ড।

জানা গেছে, গত কয়েকদিন ধরেই জ্বর ছিল তৃণমূলের প্রাক্তন সাংসদ কবীর সুমনের। সঙ্গে সর্দি ও মারাত্মক গলা ব্যথার সমস্যা। খেতে, ঢোঁক গিলতে সমস্যা বোধ করছিলেন। রোববার রাতে আচমকা শ্বাসের প্রবল সমস্যা হওয়ায় হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই অ্যাজমার সমস্যা রয়েছে কবীর সুমনের।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।