খলচরিত্রে অভিনয় করলেন অভিনেত্রী রোজী সিদ্দিকী


Published: 2021-06-26 00:13:43 BdST, Updated: 2021-09-27 11:07:13 BdST

শোবিজ লাইভ: ‘পরাণ’ ছবিতে জনপ্রিয় অভিনেত্রী রোজী সিদ্দিকী প্রথমবারের মতো খলচরিত্রে অভিনয় করেছেন। রোজী বলেন, ক্যারিয়ারে নানা রকম চরিত্রে দর্শক আমাকে দেখেছেন। কিন্তু এই ছবিতে প্রথমবারের মতো অন্যরকমভাবে নিজেকে উপস্থাপন করেছি।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রোজী সিদ্দিকী। টিভি নাটকের বাইরে চলচ্চিত্রেও কাজ করছেন তিনি। সর্বশেষ গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ চলচ্চিত্রে এই অভিনেত্রীকে দেখা গেছে। এখন মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত আরও দু’টি সিনেমা। ছবি দু’টি হলো- রায়হান রাফির ‘পরাণ’ ও অনন্য মামুনের ‘সাইকো’।

তিনি বলেন, আমি এখানে নিজেকে ভাঙার চেষ্টা করেছি। অভিনয় করার মতো জায়গা ছিল বলেই খল-চরিত্রটিতে আপত্তি করিনি। নতুন কোনো ছবির খবর আছে? তিনি বলেন, এখন যে সময় তাতে তো সিনেমা নির্মাণই হচ্ছে না। যা নির্মাণ হচ্ছে সেটি সংখ্যায় অনেক কম।

করোনার কারণে সময়টা আমাদের খুব খারাপ যাচ্ছে। এই সময়ে নতুন কোনো ছবির বিষয়ে কথা হয়নি। তবে একটি ওয়েব ফিল্মে কাজের বিষয়ে আলোচনা হচ্ছে। সব ঠিক থাকলে হয়তো এতে কাজ করতে পারি।

এদিকে আশীষ রায়ের ‘মান অভিমান’, আকাশ রঞ্জনের ‘বউ শাশুড়ি’ এবং ফরিদুল হাসানের ‘হাওয়াই মিঠাই’ শিরোনামের ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি। তার আশা তিনি এভাবেই বেচেঁ থাকবেন মানুষের ভালবাসায়।

ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।