''অল কমিউনিটি ক্লাবে ভাংচুরের অভিযোগ উদ্দেশ্যমূলক''


Published: 2021-06-17 13:43:15 BdST, Updated: 2021-07-30 07:50:23 BdST

শোবিজ লাইভ: চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে যে ভাংচুরের অভিযোগ উঠেছে তা উদ্দেশ্যমূলক বলে দাবি করছেন এই চিত্রনায়িকা। ঘটনার তদন্ত চেয়ে পরীমনি বলেছেন, তাতেও ‘আসল সত্য’ বেরিয়ে আসবে।

বুধবার (১৬ জুন) রাতে তার নিজ বাসায় সাংবাদিকদের সাথে তিনি একথা বলেন। পরীমনি বলেন, ঘটনা যদি সত্যিই ৮ তারিখের হতো এবং আমি যদি অপরাধ করেই থাকতাম তাহলে এতদিন ক্লাব কর্তৃপক্ষ কেন চুপ ছিল, কেনইবা গণমাধ্যমে প্রকাশিত হলোনা? এতেই বুঝা যায় এটি সাজানো ও পরিকল্পিত। আর যদি এমন ঘটনা হয়েই থাকে তাহলে এটা নিয়েও যেন তদন্ত হয়।

এ ঘটনা সর্ম্পূণ ভিত্তিহীন উল্লেখ করে পরী জানান, বিষয়টি তার ওপর একপ্রকার চাপিয়ে দেয়া হচ্ছে। তাই গণমাধ্যমকে পাশে থাকার আহ্বান জানান নায়িকা পরীমণি।

এদিকে সিসি টিভির ফুটেজে পরীমনির সঙ্গে তার সাবেক বাগদত্তা সাংবাদিক তামিম হাসান ও কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি ও আরেক নারীকে ক্লাবে ঢুকতে দেখা গেছে।

অল কমিউনিটি ক্লাবে পরীমনি যাওয়ার পরদিনই রাতে উত্তরার পাশে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তিনি গিয়ে ‘আক্রান্ত’ হয়েছিলেন।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।