ছেলের ছবি ও নাম প্রকাশ করলেন শ্রেয়া ঘোষাল


Published: 2021-06-02 18:51:49 BdST, Updated: 2021-07-24 23:10:17 BdST

শোবিজ ডেস্ক: জন্ম নেবার ১৩ দিনের মাথায় এই প্রথম ছেলের সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। সেই সাথে জানালেন নিজের পরিবারের খুদে সদস্যের নামও।

বুধবার ছেলে এবং স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে একান্ত মুহূর্তের ছবি পোস্ট করে শ্রেয়া লেখেন, ‘পরিচয় করিয়ে দেই দেবায়ণ মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে সে ভূমিষ্ঠ হয়েছেন ও আমাদের পুরো জীবনটা পালটে দিয়েছেন। জন্মের পর প্রথম ঝলকেই আমাদের হৃদয়টা ভালোবাসায় পূর্ণ করেছিলেন। যেই ভালোবাসা কেবল মা-বাবারাই সন্তানের জন্য অনুভব করতে পারেন। এটি খাঁটি অনিয়ন্ত্রিত অপ্রতিরোধ্য ভালবাসা। যা এখনও স্বপ্নের মতো মনে হচ্ছে। শিলাদিত্য এবং আমি জীবনের এই সুন্দর উপহারের জন্য অনেক কৃতজ্ঞ।’

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রেয়া। বলিউডি চমক ছাড়াই কাছের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল তাদের। বিয়ের ছয় বছরের মাথায় তাদের একমাত্র সন্তানকে পৃথিবীতে স্বাগত জানালেন দুজনে।

ঢাকা, ২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।