কোভিড রোগীদের বিনামূল্যে খাবার দিচ্ছেন দেব


Published: 2021-05-11 21:08:06 BdST, Updated: 2021-06-16 23:19:43 BdST

শোবিজ ডেস্ক: করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে নিজের রেস্তরাঁ থেকে খাবার সরবরাহ করছেন টলি তারকা তথা সাংসদ দেব। গতকাল সোশ্যাল মিডিয়ায় নিজের এই নতুন পদক্ষেপের কথা জানান দেব। ছবি পোস্ট করে লেখেন, আমাদের টিম টলি টেলস (দেবের রেস্তোরাঁর নাম) এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট মিলে আজ থেকে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দিচ্ছি। আমরা ৫০টি মিল বিতরণ করছি।

আগামী দিনে চাহিদা অনুযায়ী এর পরিমাণ আরও বাড়ানো হবে। আপনারা প্রয়োজন হলেই টলি টেলসের এই পরিষেবা নিতে পারেন। দুপুর সাড়ে বারোটা থেকে দেড়টা পর্যন্ত কোভিড আক্রান্তদের জন্য এই খাবার ‘টলি টেলস’-এর খাবার বিতরণের কেন্দ্র থেকে নেওয়া যাবে।

ছবিতে রেস্তোরাঁর ঠিকানাও দেওয়া রয়েছে। যেখানে এই সময়ের মধ্যে গেলেই দুপুরের খাবার দেওয়া হবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত বছরের নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের বন্দোবস্ত করেছিলেন দেব। এছাড়াও করোনা সংক্রান্ত নানা গুরুত্বপূর্ণ তথ্য ক্রমাগত নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করে চলেছেন তিনি।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।