মা দিবসে দ্বিতীয় ছেলেকে প্রকাশ্যে আনলেন কারিনা


Published: 2021-05-09 18:28:19 BdST, Updated: 2021-06-13 23:53:01 BdST

শোবিজ ডেস্ক: ২১ ফেব্রুয়ারি সাইফ আলী খান ও কারিনা কাপুরের কোল আলো করে আসে দ্বিতীয় সন্তান। এতদিন পর মা দিবসে (৯ মে) প্রথমবার ছোট ছেলেকে প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর।

রবিবার ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন কারিনা। এতে দেখা যায়, তার বড় ছেলে তৈমুর আলী খানের কোলে ছোট ছেলে। তবে ছেলের চেহারা পুরোপুরি প্রকাশ করেননি তিনি। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘বর্তমানে পুরো পৃথিবী আশায় বেঁচে আছে। এই দু’জন আমাকে আশা জোগায়। একটি সুন্দর আগামীর আশায়। সকল মাকে জানায় মা দিবসের শুভেচ্ছা। বিশ্বাস রাখুন।’

ভারতীয় মিডিয়ার অন্যতম আকর্ষণ তৈমুর। ছোট ছেলেকে এখনো সেভাবে প্রকাশ্যে আনেননি সাইফ আলী ও কারিনা দম্পতি। তাই ছবিটি প্রকাশের পরই তা ভাইরাল হয়েছে। পাশাপাশি কমেন্টস বক্সে লাভ ইমোজিসহ কারিনাকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

এর আগে বিশ্ব নারী দিবসে ছোট ছেলের একটি ছবি প্রকাশ করেছিলেন কারিনা। ছবিতে দেখা যায়, কারিনার কাঁধে তার ছেলে ঘুমিয়ে আছে। সেই সময়ও ছোট ছেলের চেহারা খুব একটা দেখাননি তিনি।

ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।