মীম মানতাশার বুড়া জামাই...তারপর...


Published: 2021-05-06 04:18:03 BdST, Updated: 2021-06-20 15:04:53 BdST

শোবিজ লাইভ: মীম মানতাশার বুড়া জামাই নিয়ে আলোচনার ঝড় বইছে। সর্বত্রই চলছে নানান সমালোচনা। চলছে বিভিন্ন মুখরোচক কলাপ কাহিনী। তবে এত কোন পাত্তা দেননি। মীম ও তার বুড়া জামাই জাহিদ হাসান। সেই লাক্স সুন্দরী মীম মানতাশার বুড়া জামাই এখন খোশ মেজাজে। সত্যি বলছি আগামী ঈদের ৭ পর্বের বিশেষ ধারাবাহিক ‘বুড়া জামাই-২’ নাটকে দেখা যাবে তাদের। গত বছর ঈদে বৈশাখী টিভিতে প্রচারিত বুড়া জামাই নাটকের সিক্যুয়েল এটি।

বুড়া জামাই নাটকের বিপুল জনপ্রিয়তার কারণেই সিক্যুয়েল বুড়া জামাই-২। টিপু আলম মিলনের গল্পে জাকির হোসেন উজ্জলের চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন রোহান আহমেদ রুবেল ও হানিফ খান। ঈদের ৭ দিন রাত ৯টা ২০মিনিটে প্রচার হবে বৈশাখী টিভিতে। নাটকের গল্পে দেখা যায়, বুড়া জামাই সেভ করে ইয়াং সেজে দিয়ার সামনে এসে দাঁড়ায়। দিয়া চমকে উঠে।

দিয়াকে নিয়ে সুখের সংসার গড়েছে ফরহাদ। এর মধ্যে ফরহাদের খালা সেফালী বেগম তার মেয়ে সুরভীকে নিয়ে বেড়াতে আসেন। খালার অনেক শখ ছিল ফরহাদের সাথে সুরভীর বিয়ে দিবেন কিন্তু ফরহাদ কাউকে না জানিয়ে বিয়ে করে ফেলায় সে প্রচন্ড কষ্ট পায়। তাই দিয়াকে সে মোটেই দেখতে পারেন না।

এই মেয়ের জন্যই সে ফরহাদের সাথে তার মেয়ের বিয়ে দিতে পারেনি। বিভিন্ন উছিলায় সে দিয়ার ভুল ধরতে চেষ্টা করেন। অপমান করেন। তার মনে এখনও ইচ্ছা কোনভাবে দিয়াকে বিদায় করে দিতে পারলে ফরহাদের সাথে সুরভীর বিয়ে দিতে পারবেন।

নাটকে আরো অভিনয় করেছেন- আরফান, সাজু খাদেম, মানসী প্রকৃতি, শিরিন আলম প্রমুখ। নির্মাতাদের আশা দর্শক জনপ্রিয়তা পাবে এই নাটকে।

ঢাকা, ৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।